লেবাননে নবনিযুক্ত রাষ্ট্রদূতকে আওয়ামী লীগের শুভেচ্ছা

লেবাননে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদুত মেজর জেনারেল মো. জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লেবানন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার (৯ জুলাই) বিকালে বৈরুতে বাংলাদেশ দূতাবাসের হলরুমে তাঁকে এই অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন দূতাবাসের শ্রম সচিব আব্দুল্লাহ আল মামুন ও তৃতীয় সচিব আব্দুল্লাহ আল সাফি সহ দূতাবাসের সকল কর্মকর্তাবৃন্দ।

Travelion – Mobile

আওয়ামী নেতৃবৃন্দের মধ্যে ইস্কান্দর আলী মোল্লা, বাবুল মুন্সী, গাউস সিকদার, আশফাক তালুকদার, এসএম জসিম, মশিউর রহমান, নিলু মোল্লাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

এ সময় আওয়ামী লীগ নেতারা বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর চৌকশ ও দক্ষ একজন কর্মকর্তা মেজর জেনারেল মো. জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসিকে লেবাননে রাষ্ট্রদূত হিসেবে পেয়ে প্রবাসী বাংলাদেশিরা আনন্দিত।”

লেবানন-বাংলাদেশ সম্পর্ক উন্নয়ন আরো জোরদার করার পাশাপাশি প্রবাসীদের কল্যাণে তিনি ব্যাপকভাবে কাজ করে যাবেন বলে প্রত্যাশা করছেন নেতারা।

গত ৩০ এপ্রিল বাংলাদেশ সরকার মেজর জেনারেল মো. জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান পিএসসিকে লেবাননে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেয় ।

করোনাময় বিশ্ব : ইতালিতে বাংলাদেশিদের প্রবেশ নিষেধাজ্ঞার কারণ ও করণীয়

করোনাময় বিশ্ব : ইতালিতে বাংলাদেশিদের প্রবেশ নিষেধাজ্ঞার কারণ ও করণীয়অতিথি : কামরুল সৈয়দ, সভাপতি, ভেনিস বাংলা স্কুল,, ইতালিমাকসুদ রহমান, প্রবাসী সাংবাদিক, ইতালিএডভোকটে আনিচুজ্জামান আনিচ, কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ, ইতালিজমির হোসেন, লেখক ও সাংবাদিক, ইতালিসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক৯ জুলাই, বৃহস্পতিবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা, বাংলাদেশ সময় : রাত ১১ টা

Posted by AkashJatra on Thursday, July 9, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!