লেবাননে তারেক রহমানের জন্মদিন উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উদযাপন করেছে লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটি। রবিবার (২৪ নভেম্বর) লাইলাকির মাসরুয়া আল মালাক ক্যাফে হাউজে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লেবানন বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপদেষ্টা আব্দুল আহাদ রহমান। বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপি’র প্রতিষ্ঠাতা সদস্য ভাসানী মোল্লা ও আবুল কাসেম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব মোল্লা, যুবদল সভাপতি গাজী রফিক ও শ্রমিকদল সভাপতি দিদার খাঁন।

সংগঠনের সহ সভাপতি মারুফ মোল্লা ও ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ বক্তা ছিলেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম বাবু, সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মানিক মোল্লা।

তারেক রহমানেরজন্মদিন উদযাপনে লেবানন কেন্দ্রীয়  বিএনপি
তারেক রহমানেরজন্মদিন উদযাপনে লেবানন কেন্দ্রীয় বিএনপি

টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কার্য্যনির্বাহী কমিটির সদস্য এম এ মালেক।

Travelion – Mobile

এ ছাড়া বক্তব্য রাখেন লেবানন বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল করিম, মহিলা সম্পাদিকা মায়া চৌধুরী, মাকাল্লেস শাখার সভাপতি মো. শফিক, জামুস শাখার সভাপতি আমির হোসেন ও সিনিয়র সহ সভাপতি আফসার মজুমদার, আলবুরুজ মুখায়েম শাখার সভাপতি জাহিদ সরকার ও সাধারন সম্পাদক মো. শিহাব, হাইছিলুম শাখার সাধারন সম্পাদক জাভেদ হোসাইন, সহ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ও মহিলা সম্পাদিকা শাহিদা আক্তার, যুবদলের সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম, মিজানুর রহমান,আনোয়ার হোসেন ।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত, জাতীয় সংগীত, দলীয় সংগীত পরিবেশন করা হয়। এছাড়া বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনা, তারেক জিয়ার দীর্ঘায়ূ কামনা ও সংগঠনটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার অকাল মৃত্যুতে বিশেষ দোয়া পাঠ করা করেন আব্দুল মান্নান।

পরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ। সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

আগের খবর
বিএনপি’র নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটি ও সংগঠনের নানান খবর, ভ্রমণ, আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!