লেবাননে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালনে যুবদল

লেবাননে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নিউ রাউদা শাখার উদ্যোগে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

রবিবার (৩০ মে) নিউ রাউদা ক্যাফে হাউজেে নিউ রাউদা শাখার সভাপতি আবুল বাশার নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবদল লেবানন শাখার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল করিম।

সাধারণ সম্পাদক মোহাম্মদ রিকন ও সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম লিটনের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন যুবদল লেবানন শাখার সিনিয়র সহ সভাপতি আফজাল হোসেন, সহ সভাপতি আনোয়ার হোসেন আকন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল কবির, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ও নিউ রাউদা শাখার সিনিয়র সভাপতি ওবায়দুল হক।লেবাননে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালনে যুবদল 1
বক্তব্য রাখেন যুবদল নিউ রাউদা শাখার সহ সভাপতি আবু তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান,মিলন সিকদার, জহুরুল বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া ও প্রচার সম্পাদক হৃদয় খান এবং জুবাইল মহানগর শাখার সাধারণ সম্পাদক আলআমিন ইজ্জত, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান সাব্বির ও সহ প্রচার সম্পাদক সোলাইমান আহমেদ।

Travelion – Mobile

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশ গঠনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ভূমিকা ও বর্তমান সরকারের মানবধিকার লংগন,গুম-হত্যা,বিচার বিভাগকে দলীয়করনসহ নানা অন্যায় কার্যকলাপ তুলে ধরেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন এবং সবশেষে সাবেক প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন আনোয়ার হোসেন আকন।

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার ৬ টি শাখার নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!