লেবাননে ওয়েস্টার্ন ক্রিকেট লীগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চ্যাম্পিয়ন

লেবাননে ওয়েস্টার্ন ক্রিকেট লীগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

রবিবার রাজধানী বৈরুতের রৌশায় রফিক হারিরি নেজমে স্টেডিয়ামে প্রতিদ্বন্দিতাপূর্ন ফাইনালে ১০ রানে ওয়েস্টার্ন স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে এই গৌরব অর্জন করে।

বিজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্স টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ১২ ওভারের ম্যাচে ৫ উইকেটে ৯৬ রান করে। জবাবে ওয়েস্টার্ন স্পোর্টিং ক্লাব সব কয়টি উইকেট হারিয়ে ৮৬ রান তুলতে সক্ষম হয়।

Travelion – Mobile

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মো. সোহেল ফাইনালের ম্যান অব দ্যা ম্যাচ এবং একই দলের রাব্বি ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।

লেবাননের প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী হাজী আলাউদ্দিন প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

আয়োজক কমিটির সভাপতি কামরুল হাসান টিপু কামরুল হাসান টিপুর সভাপতিত্বে ও ক্লাবের ক্রীড়া সম্পাদক মাসুদ পারভেজ নিলয়ের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা ইউসুফ পাটোয়ারী, করিম মজুমদার, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্লাবের সভাপতি আব্দুল কাইয়ূম, ওয়েষ্টার্ন স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক তানভির ভূঁইয়া, লেবানন প্রবাসী বাংলাদেশি শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল করিম, জিয়াউর রহমান ও আশিকসহ আরো অনেকে।

প্রধান অতিথি বলেন, বিগতকালে লেবাননে অনেক গুলো টুর্নামেন্ট অনুষ্ঠিত হলেও প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতা ও প্রবাসীদের বিভিন্ন সমস্যার কারনে টুর্নামেন্টগুলো মাঠ থেকে হারিয়ে যাচ্ছে। ক্রীড়ামোদি প্রবাসীদেরকে আবারো মাঠে ফিরিয়ে আনতেই আমাদের এই উদ্যোগ।

আয়োজক কমিটির সভাপতি কামরুল ইসলাম টিপু বলেন, লেবাননে চলমান অর্থনৈতিক মন্দা ও করোনা পরিস্থিতির কারনে দেরীতে হলেও আয়োজক কমিটি ফাইনাল ম্যাচের আয়োজন করেছে।

ওয়েস্টার্ন স্পোর্টিং ক্লাবের আয়োজনে এবারের টুর্নমেন্টে ৮ টি প্রবাসী দল অংশ নেয়।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!