লেবাননে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপনে আওয়ামী লীগ

লেবাননে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনার মধ্য দিয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখা।

২৮ সেপ্টেম্বর সোমবার রাতে বৈরুতের রামলেত বায়দায় একটি রেস্টুরেন্টে এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার নেতা এস এম জসিম ও আলমগীর হোসেন এর যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাবুল মিয়া।
বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার বাবুল মুন্সী, আশফাক তালুকদার, জাকির হোসেন রানা, মশিউর রহমান টিটু, মোহাম্মদ আলী, রুহুল আমিন, জবরুল ইসলাম, সুজাত মিয়া ও কাজল মিয়া।

Travelion – Mobile

উপস্থিত ছিলেন, আবুল কাসেম সাদী, ইস্কান্দর আলী মোল্লা, নিলু মোল্লা, কবির আহমেদ, আশরাফুল আলম, রিয়াজুল ইসলাম সহ সকল শাখা কমিটির নেতৃবৃন্দ।

কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেছেন লেবানন আওয়ামী লীগ
কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেছেন লেবানন আওয়ামী লীগ

বক্তারা জননেত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ূ কামনা করে বলেন, বর্তমানে শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে।বহিবিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাচ্ছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।পূর্বের দ্বিধাদ্বন্দ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রবাসীদের স্বার্থে সংগঠনকে এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানের শুরুতে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন মাওলানা মতিউর রহমান। সবশেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ সহ সকল শাখা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!