লেবাননে আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

লেবাননে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি লেবানন শাখা।
রবিবার বৈরুতের কুক্কুদি এলাকার একটি ক্যাফে হাউজে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সংগঠনটি।

লেবানন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু ও যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জসিমের যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আবুল বাশার প্রধান। বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা আবুল কাসেম সাদী ও সিনিয়র সহ সভাপতি ইস্কান্দার আলী মোল্লা।

বক্তব্য রাখেন, উপদেষ্টা টিপু চৌধুরী ও জাকির হোসেন রানা, সহ সভাপতি মো. আলী, রানা ভূঁইয়া, নুরুল ইসলাম, নয়ন মোহাম্মদ ও সাবেক মহিলা সম্পাদিকা বৃষ্টি রানী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত মিয়া ও শেখ কামাল, মহিলা সম্পাদিকা সুস্মিতা ইসলাম, সদস্য মো. হিমেল ও আইনা দিলভি শাখার সাধারণ সম্পাদক মো. করিম।

Travelion – Mobile

আলোচনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি নিলু মোল্লা, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মহসিন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম ও সোনিয়া আক্তার, আইনা দিলভি শাখার সভাপতি হাবিব মৃধা, কাউসার, আলামিন, হাসান, জয়নাল আবেদিন ও সাগর।

বক্তারা বলেন, “বঙ্গবন্ধু যেভাবে এগিয়ে গেছেন বাংলাদেশের ইতিহাসও সেভাবে এগিয়েছে। বাংলাদেশের প্রতিটি ক্রান্তিকালে বঙ্গবন্ধুর অবদান আছে। তারই সুযোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সরকারের এ উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা ধরে রাখতে পারলে দেশ আরো এগিয়ে যাবে।”

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পাঠ করেন সংগঠনটির ধর্ম সম্পাদক সুলতান আহমেদ শিপু।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!