পর্তুগাল আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শােক দিবস উপলক্ষে পর্তুগাল আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রাজধানী লিসবনের স্থানীয় স্পাইসি হাট রেষ্টুরেন্টে পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন হাবিব ভুঁইয়া সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক শওকত ওসমান ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন ।

সভায় ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত হয়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম প্রধান অতিথি এবং সাধারণ সম্পাদক মজিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি রফিক উল্লাহ মুন্সী এবং প্রধান বক্তা ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম ।

Travelion – Mobile

এছাড়াও শোকসভায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহাবুব আলম, শোয়েব আহমেদ, সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান হোসেন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক ইমদাদ হোসেন বাবু, জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান মতিক, আওয়ামী লীগ নেতা এডভোকেট হাবিবুর রহমান, যুবলীগ নেতা তানভীর আলম জনি, ছাত্রলীগ পর্তুগাল শাখার সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী, যুবলীগ নেতা ইউনুস ফাহাদ প্রমুখ।

শোক সভা ও দোয়ামাফিলে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা জামাল, আব্দুল্লাহ আল মামুন, সোহেল খান, মুস্তাফিজ রহমান, যুবলীগ নেতা ইকবাল হোসেন, সামস সহ পর্তুগাল আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহিদদের প্রতি দোয়া অনুষ্ঠিত হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!