র‌্যাডিসন ব্লুতে ‘ওরিয়েন্টাল তার্কিশ নাইট’

২৮ মার্চ বৃহস্পতিবার পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের উৎসব মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘ওরিয়েন্টাল তার্কিশ নাইট’ ।

সাফল্য অর্জনের নেপথ্য সহযোগিতার জন্য বিজনেস ও মিডিয়া পার্টনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবেই এই জমকালো অনুষ্ঠানের আয়োজন করে র‌্যাডিসন ব্লু ।

অনুষ্ঠানে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, তুর্কি দূতাবাস ও তার্কিশ এয়ারলাইনসের কর্মকর্তারা আর বাংলাদেশের স্বনামধন্য ব্যবসায়ীরা অংশ নেন ।

Travelion – Mobile

র‌্যাডিসন ব্লু হোটেল গ্রুপ ও তুর্কি পর্যটন বোর্ডের ভিডিওচিত্র প্রদর্শন দিয়েই অনুষ্ঠানের শুরু। এরপর অটোমান ঐতিহ্যকে বাঁশির সুরে তুলে ধরলেন তুর্কি বাঁশিওয়ালা। তুর্কির ঐতিহ্যবাহী নাচ পরিবেশন করে দেশটি থেকে আসা দল মিরাস।

সেনা হোটেল ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লে. জেনারেল সাব্বির আহমেদ (অব.) ও এসএইচডিএলের সিইও ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান-আল-মাহমুদ, র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের জেনারেল ম্যানেজার আলেক্জান্ডার হৈজলার অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

তারা পর্যটক আর্কষণে নেয়া হোটেলের ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরেন।

সবশেষে র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার দেওয়া হয় ঢাকা-ইস্তাম্বুল-ঢাকা রুটে তার্কিশ এয়ারলাইনসের কাপল টিকিট। দ্বিতীয় পুরস্কার র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে এক রাত অবকাশ এবং তৃতীয় পুরস্কার র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে বিনামূল্যে স্পা ট্রিটমেন্ট।

অতিথিদের জন্য বুফেতে ছিল পিলাফ রাইস, ল্যাম্ব শর্মা, ল্যাম্ব আদানা কাবাব, বাকলাভাসহ ঐতিহ্যবাহী তুর্কি খাবারের সমাহার।

পরদিন ২৯ মার্চ শুক্রবার সাধারণ গ্রাহকদের জন্য উন্মুক্ত ছিল এই আয়োজন।

সেনা হোটেল ডেভেলপমেন্ট লিমিটেড (এসএইচডিএল) এর উদ্যােগে ২০০৬ সালে যাত্রা শুরু করা র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন প্রাকৃতিক সৌন্দর্য ও দক্ষ অতিথি সেবার সুবাদে বর্তমানে বাংলাদেশের সেরা হোটেলের তালিকার শীর্ষে রয়েছে ।

‘সিটি রিসোর্ট’ হিসেবে অতিথিদের জন্য শুধু হোটেলের সুযোগ-সুবিধাই নয়, বরং তাদের প্রতিটি মুহূর্ত স্মরণীয় করে তোলে কর্তৃপক্ষ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!