যুক্তরাষ্ট্রে গাড়ি ছিনতাই করতে বাংলাদেশিকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রে গাড়ি ছিনতাই করতে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করা হয়েছে।

রোববার রাতে দেশটির পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের আপার ডার্বির মসজিদ আল মদিনার পার্কিংয়ে হত্যার শিকার হন ৬৫ বছর বয়সী বাংলাদেশি মাহবুবুর রহমান।

পরিবার ও বাংলাদেশি সংগঠকদের সূত্রে জানা গেছে, রোববার রাতে এশার নামাজ আদায় করতে মসজিদ আল-মদিনায় যান মাহবুব। ৭টা ৪৫ মিনিটের দিকে পার্কিং লটে তাঁকে গুলি করে এক দুর্বৃত্ত। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় মসজিদে দেড় শতাধিক মুসল্লি ছিলেন।

Travelion – Mobile

আপার ডার্বি ইসলামিক সেন্টারের সভাপতি জিয়াউর রহমান বলেন, একটা গুলির শব্দ শুনে আমরা মসজিদের ভেতর থেকে বের হয়ে দেখি মাহবুব রহমান গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন।

সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করে পলাতক খুনির ছবি প্রকাশ করেছে আপার ডার্বি পুলিশ বিভাগ ।

সংবাদ সম্মেলনে জানায়, সাউথ ৬৯ এবং ওয়ালনাট স্ট্রিটে অবস্থিত মসজিদ আল মদিনা আপার ডার্বি ইসলামিক সেন্টারের পার্কিং লটে যে হত্যাকাণ্ড ঘটেছে এটি কোনো হেইট ক্রাইম নয়। টার্গেট হত্যাও নয়। গাড়ি ছিনতাইয়ের জন্য ঘটনাটি ঘটেছে।

মাথায় হুডি এবং মুখে মাস্ক পরা খুনির ছবি প্রকাশ করে তদন্তকারী পুলিশ বলেছেন, অপরাধীর জিন্স প্যান্ট এবং স্নিকার দেখে কেউ যদি তাকে শনাক্ত করতে পারেন তাহলে পুলিশকে জানাবেন অনুগ্রহ করে।

নিহতের বড় ছেলে আতিক আব্দুর রহমান বলেন, পুলিশ এখনো আসামিকে গ্রেফতার করতে পারেনি। মঙ্গলবার আমরা মরদেহ পেয়েছি। যে

মঙ্গলবার জানাজা মসজিদের পাশের কবরস্থানে তাকে দাফন করা হয়।

নড়াইলের সন্তান মাহবুব রহমান ১৯৯৫ সালে আমেরিকায় আসেন। তিনি ফিলাডেলফিয়া মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) সাবেক সভাপতি ছিলেন। তার স্ত্রী, তিন পুত্র ও দুই কন্যা রয়েছে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!