নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র বিতরণ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্তদের মাঝে ফ্রি শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৯ অক্টোবর এস্টোরিয়ায় অভিবাসাী ও অভিবাসনপ্রত্যাশীসহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক মানুষের মাঝে বিনামূল্যে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোহেল আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাবেদ উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা দেওয়ান শাহেদ চৌধুরী, সালেহ চৌধুরী, সহ-সভাপতি কয়েস আহমেদ, সাংগঠনিক সম্পাদক মইনুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, প্রচার সম্পাদক সাব্বির আহমেদ, সদস্য ফয়ছল আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট শমশের আলী, কুইন্স বাংলাদেশ সোসাইটির উপদেষ্টা তোফায়েল চৌধুরী প্রমুখ।

নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ
নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ

এ আয়োজনে স্পন্সর ছিলেন অ্যাপেলো ইন্সুরেন্স ব্রোকার্স’র শমসের আলী।

Travelion – Mobile

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন জানান, প্রায় চার শ লোকের মাঝে ফ্রি শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

তিনি জানান, করোনা মহামারি শুরুর পর থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্ত বিপুল সংখ্যক পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি এ ধারা অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!