মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি

কমিউনিটি নেতা আবদুল হামিদ সঞ্জুকে সভাপতি ও রমিজ উদ্দিন সরকারকে সাধারণ সম্পাদক করে মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেন এর কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। গত ১ অক্টোবর রাজধানী মাদ্রিদের লাভাপিয়েছে একটি রেস্তোরাঁয় বর্ণাঢ্য অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য নেতারা হলেন- সিনিয়র সহ সভাপতি আমিনুর রশীদ রাজু, সিনিয়র সহ সভাপতি খাইরুজ্জামান জামান, সহ সভাপতি ফরহাদ উদ্দিন, সহ সভাপতি আকরামুল হক তপন, সহ সভাপতি ফজির আলী নাদিম, সহ সভাপতি মেহেদী হাসান বাবুল, সহ সভাপতি করিম আহমদ, সহ সভাপতি মৌলা মিয়া, এনামুল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাওন আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল ইসলাম মনির, সহ সম্পাদক ইফতেখার আলম, সহ সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সহ সাধারণ সম্পাদক আকতার হোসেন, সহ সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সিপার আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মাসুম আহমদ, রাসেল আহমেদ, প্রচার সম্পাদক আকাশ ফাহমিদ, সহ প্রচার আছাদ আহমেদ, অর্থ সম্পাদক আজমল হোসেন, সহ অর্থ মামুন আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম শিপলু, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া পারভেজ ও ক্রিড়া সম্পাদক জিহাদ আহমদ অহি।

সংগঠনের অন্যতম সমন্বয়ক মাওলানা গৌছ আহমেদের সভাপতিত্বে এবং গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন পংকি ও স্পেন বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা মিনহাজুল আলম মামুনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা সৈয়দ আশফাকুল হক।

Travelion – Mobile

বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আবুল খায়ের, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি আল মামুন, সিনিয়র সহ সভাপতি আল আমিন মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সহ সভাপতি জহিরুল ইসলাম নয়ন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলার সভাপতি মো. ফজলে এলাহী, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি সোহেল ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক একরামুজ্জামান কিরন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি এমদাদ হাওলাদার, রংপুর অ্যাসোসিয়েশনের সমন্বয়ক জাকির ইসলাম জাকি, এম আই আমিন ও আবুল হোসেন।

উপস্থিত ছিলেন ফয়জুর রহমান, আসাদুজ্জামান রাজ্জাক, আব্দুল মুত্তাকীন মুজাক্কির, বৃহত্তর সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি লুৎফুর রহমান, স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, মুজাক্কির হোসেন, আব্দুল মালেক এমদাদ, বদরুল আলম মাস্টার, জগলু আহমেদ, শাওন আহমেদ, নাজমুল ইসলাম নাজু, খলিলুর রহমান, হুমায়ুন কবির রিগান ও অলিউর রহমান।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়।]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!