মিশিগানে সম্মাননা পেলেন ১৩ প্রবাসী সাংবাদিক

স্টেট যুবলীগের উদ্যোগ

যুক্তরাষ্ট্রের মিশিগানে দেশের সাহিত্য, সংস্কৃতি, রাজনীতি ও এখানে বসবাসরত বাংলাদেশিদের বিভিন্ন সৃজনশীল কর্মকাণ্ডদেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশে কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য কর্তব্যরত ১৩ জন প্রবাসী সাংবাদিককে সম্মাননা প্রদান করেছেন মিশিগান স্টেট যুবলীগ।

সম্মাননাপ্রাপ্ত সাংবাদিকরা হলেন হেলাল উদ্দিন রানা, চিন্ময় আচার্য্য, কামরুজ্জামান হেলাল, ইকবাল ফেরদৌস, রফিকুল হাসান চৌধুরী তুহিন,আশিক রহমান, তোফায়েল রেজা সুহেল, সৈয়দ আসাদুজ্জামান সোহান, সাহেল আহমদ, ফারজানা চৌধুরী পাপড়ি, ফয়সল আহমদ মুন্না, জুয়েল খাঁন,সফিক রহমান, এমডি রাব্বি আলম ও নাজেল হুদা।

>প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

রবিবার (১৬ অক্টোবর) বিকেলে হ্যামট্রামিক সিটির মদিনা রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য মঞ্জুর শাফী এলিম।

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন  প্রধান অতিথি সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর শাফী এলিম।
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধান অতিথি সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর শাফী এলিম।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মিশিগান স্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

বিশেষ অতিথি ছিলেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন।

আগের খবর : মিশিগানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

বপ্রধান অতিথি বলেন,, সংবর্ধিত সাংবাদিকদের তথ্য প্রকাশে কমিউনিটির মানুষ যেমন উপকৃত হচ্ছে তেমনি দেশের মানুষ ও রাষ্ট্রের নীতি-নির্ধারকরাও জানতে পারছেন এখানে জন্ম ও বেড়ে ওঠা প্রজন্মের শিক্ষার অগ্রসরতা,বাংলাদেশিদের ব্যবসায়িক, আর্থ-সামাজিক অবস্থা ও জীবনযাপনের চিত্র এবং উৎসব-পার্বণের খবর।

‘রাজনৈতিক ব্যক্তির পাশাপাশি একজন প্রবাসী হিসেবে বলতে পারি, মিশিগানে বাংলাদেশ ও বাংলাদেশিদের তুলে ধরার মাধ্যমে সংবর্ধিত প্রবাসী সাংবাদিকরা যে ভূমিকা রেখে যাচ্ছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে’ তিনি যোগ করেন।।

আরও পড়তে পারেন : মিশিগানে বাঙালিপনার উৎসবে মাতলেন প্রবাসীরা

এছাড়াও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মন্জুর শাফী এলিম, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ ও আব্দুস শাকুর খাঁন মাখনকে সম্মাননা প্রদান করে মিশিগান স্টেট যুবলীগ।

>প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি সালেহ আহমদ বাদল,আব্দুল বাছিত,মিশিগান স্টেট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এমডি আলম,মিশিগান স্টেট যুবলীগের যুগ্ন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান,সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, সম্পাদক মন্ডলীর সদস্য রাজ রহমান,সেবুল আহমদ,হিমেল দাস, নাহিদ চৌধুরী, নিয়াজ খাঁন.সাইফুল ইসলাম, মিশিগান স্টেট ছাত্রলীগের অন্যতম সদস্য হাসিন হাসনাত, আরিফ আরমান জিসান, মিরাজ চৌধুরী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!