মিশিগানে তারকা ক্রিকেটারদের নিয়ে এমসিসি টি ২০ টুর্নামেন্ট

যুক্তরাষ্ট্রের মিশিগানে জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ক্রিকেটারদের অংশগ্রহণে দ্বিতীয়বারের অনুষ্ঠিত হচ্ছে এমসিসি টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট।

স্থানীয় সময় ৩১ শে আগস্ট সন্ধ্যায় হ্যামট্রামেক সিটির গেইটস অব কলম্বাসের হলরুমে ১০ টি দলের উপস্থিতিতে আয়োজন করা হয় উদ্বোধনী অনুষ্ঠান ও সুধি সমাবেশে।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার ইমরুল কায়েস, আরিফুল হক, সৈয়দ রাসেল,নাদিফ চৌধুরী,ফরহাদ রেজা,সোহরাওয়ার্দী শুভ,ইলিয়াস সানী,কামরুল ইসলাম রাব্বি,আবু জায়েদ রাহি, মেহরাব হোসেন জুনিয়র উপস্থিত ছিলেন।

Travelion – Mobile

আয়োজকরা জানান,নাসির হোসেন ও তাপস বৈশ্য বর্তমানে দলের সাথে থাকলেও অনুষ্ঠানে আসতে পারেন নি।

০ টি দলের উপস্থিতিতে আয়োজন করা হয় উদ্বোধনী অনুষ্ঠান
০ টি দলের উপস্থিতিতে আয়োজন করা হয় উদ্বোধনী অনুষ্ঠান

নাজিয়া জাহান ও রুম্মান আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এমসিসি ক্রিকেট কমিটির সভাপতি মোশারফ চৌধুরী লিটু ও সাধারণ সম্পাদক তায়েফুর রহমান বাবু।

এবার টুর্নামেন্টে ১০ টি দল অংশ নিচ্ছে। এর মধ্যে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে ৯ টি এবং সুদূর ইংল্যান্ড থেকে ১ টি দল রয়েছে।

আরও পড়তে পারেন : নিউইয়র্কে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র অভিষেক

দলগুলো হচ্ছে ফ্রেন্ডস ইউনাইটেড অব নিউইয়র্ক, এশিয়া ইউনাইটেড, লন্ডন রাইডারস, মিশিগান চিতাস, মটরসিটি ইউনাইটেড, জর্জিয়া টাইগারস, মিশিগান রেপটরস, ডেট্রয়েট রয়েলস, বাংলাদেশ টাইগারস অব ইউএসএ, টারমিনেটরস সিসি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ১ম রাউন্ডের খেলা শুরু হয়েছে । ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ সেপ্টেম্বর । খেলাগুলো অনুষ্টিত হবে ডেট্রয়েট সিটির জেইন পার্ক ও লাস্কি রিক্রিয়েশন সেন্টার মাঠে।

এবারের টুর্নামেন্টে প্রাইজমানি নির্ধারন করা হয়েছে ৫৫ হাজার ডলার।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!