মাস্কাট বিমানবন্দর : ২০২৩ সালে বিশ্বের শীর্ষ আন্তর্জাতিক হাব

ওমানের মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর ২০২৩ সালের পারফরম্যান্স স্ট্যান্ডার্ডের পরিপ্রেক্ষিতে বিশ্বের শীর্ষস্থানীয় ভ্রমণ কেন্দ্র হিসাবে স্থান পেয়েছে।

এটি সময়-সময়ের কর্মক্ষমতা মানের উপর ভিত্তি করে, সেরা বিশ্বব্যাপী বিমানবন্দর তালিকাভুক্ত এযারহেল্প কোম্পানির দ্বারা জারি করা একটি প্রতিবেদনের ফলাফল।

মানদণ্ডের মধ্যে ক্ষতিপূরণ দাবির দ্রুত প্রক্রিয়াকরণ, গ্রাহক লেনদেনের নিষ্পত্তিতে সাফল্য এবং অন্যান্য মান অন্তর্ভুক্ত ছিল।

Travelion – Mobile

এই অসামান্য মর্যাদা মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর দ্বারা অর্জিত হয়েছে তার কার্যক্ষমতার উন্নতির জন্য ক্রমাগত প্রচেষ্টার ফলে, সমস্ত কৌশলগত অংশীদার এবং মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত সংস্থাগুলির মধ্যে উচ্চ স্তরের সহযোগিতার ফলে।

বিশ্বব্যাপী শীর্ষস্থানে মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরের পরের স্থানে রয়েছে ব্রাজিলের বিমানবন্দর রেসিফে/গুয়াররাপেস – গিলবার্তো ফ্রেয়ার আন্তর্জাতিক বিমানবন্দর এবং ব্রাসিলিয়া – প্রেসিডেন্ট জুসেলিনো কুবিটশেক আন্তর্জাতিক বিমানবন্দর।

দোহার হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর ৩২ অবস্থানে উঠে বিশ্বব্যাপী পঞ্চম স্থান দাবি করেছে।

মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর (IATA: MCT, ICAO: OOMS), পূর্বে সিব আন্তর্জাতিক বিমানবন্দর, ওমানের প্রধান আন্তর্জাতিক বিমানবন্দর। মাস্কাট মেট্রোপলিটন এলাকার মধ্যে পুরানো শহর এবং রাজধানী মাস্কাট থেকে ৩২ কিমি দূরে সিবে অবস্থিত।

বিমানবন্দরটি পতাকাবাহী ওমান এয়ার এবং ওমানের প্রথম বাজেট এয়ারলাইন, সালাম এয়ারের হাব হিসেবে কাজ করে এবং বিভিন্ন আঞ্চলিক গন্তব্যে ফ্লাইটের পাশাপাশি এশিয়া, আফ্রিকা এবং ইউরোপে কিছু আন্তঃমহাদেশীয় পরিষেবার বৈশিষ্ট্য রয়েছে।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!