মালয়েশিয়ায় নিহত ৩ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে

দেশে পৌঁছেছে মালয়েশিয়ায় মাটি চাপায় নিহত ৩ বাংলাদেশির মরদেহ। মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯,৪০ মিনিটে কেএলআইএ থেকে ছেড়ে আসা মালয়েশিয়ান এয়ারলাইনসের একটি ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে।

বাংলাদেশে সময় রাত ১১ টায় বিমান বন্দরের আনুসাঙ্গিক প্রক্রিয়া সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ হস্থান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের লেবার উইং এর ওয়েলফেয়ার সহকারী মো. মোকসেদ আলী।

নিহতরা হলেন, শরীয়তপুর জেলার পালং থানার জাহিদুল খান (২০), পাবনার ভাঙাগুড়া উপজেলার মনিরুল ইসলাম (৩১), শরীয়তপুরের জাজিরা থানার মো. সাজ্জাদ হোসাইন (২০),

Travelion – Mobile

এর আগে শ্রমিকদের দূর্ঘটনার পর হাইকমিশনের লেবার উইং ঘটনাস্থল পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে শ্রমিকদের ক্ষতিপুরন আদায় সহ মরদেহ দেশে পাঠানোর যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে।

এবিষয়ে হাইকমিশনের মিনিস্টার (লেবার) নাজমুস সাদাত সেলিম বলেন, উপরোক্ত বর্ণিত প্রকল্পে মৃত ব্যক্তিগণকে নিযুক্তকারী কোম্পানীর মালিকের সাথে হাইকমিশনের পক্ষ হতে ধারাবাহিক যোগাযোগের মাধ্যমে মৃত ব্যক্তিগণের উল্লেখযোগ্য পরিমাণ ক্ষতিপূরণ আদায় করা হয়। আদায়কৃত ক্ষতিপূরণের অর্থ ৯ নভেম্বর কোম্পানীর পক্ষ হতে মৃত ব্যক্তিদের পিতা/মাতা/স্ত্রীর ব্যাংক একাউন্টে স্থানান্তর করা হয় এব।

ক্ষতিপূরণের অর্থ প্রাপ্ত ব্যক্তিদের সাথে যোগাযোগপূর্বক অর্থ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করা হয় এবং মালয়েশিয়ার সকল প্রক্রিয়া শেষ করে মঙ্গলবার রাতে তাদের মরদেহ দেশে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!