মালদ্বীপে ৫ দিন লড়ে মারা গেলেন প্রবাসী বাংলাদেশি রফিক

মালদ্বীপে মৃত্যুর সঙ্গে ৫ দিন লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা রফিকুল ইসলাম।

বুধবার রাতে রাজধানী মালের ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতলের আইসিইউতে চিকিৎসায় থাকা অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি ব্রেইন স্ট্রোক আক্রান্ত হয়েছিলেন। তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

রফিকুল ইসলাম মালদ্বীপ বিএনপির প্রচার সম্পাদক খলিলুর রহমানের ভগ্নিপতি।

ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতলে স্বজন,  সহকর্মী ও কমিউনিটি নেতারা
ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতলে স্বজন, সহকর্মী ও কমিউনিটি নেতারা

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মিয়াজী বাড়ির সন্তান রফিকুল ইসলাম ১০ বছর ধরে মালদ্বীপ প্রবাসী। তিনি একটি কনস্ট্রাকশন কোম্পানিতে সাইট সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। দেশে তার স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে।

Travelion – Mobile

>মালদ্বীপের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

তার অকাল মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান রাজনিতিবিদ, সাংবাদিকসহ প্রবাসী সংগঠনের দায়িত্বশীল নেতা এবং প্রবাসী স্বজন ও সহকর্মীরা।

কমিউনিটি নেতাদের মধ্যে রয়েছেন, প্রবাসী সোশ্যাল ওয়ার্কারে সভাপতি জাকির হোসেন, আওয়ামী লীগের সভাপতি দুলাল মাতবর ও সাধারণ সম্পাদক দুলাল হোসেন, মালদ্বীপ বিএনপির সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, মালদ্বীপ ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি শহিদুল ইসলাম, মালদ্বীপ প্রবাসী সাংবাদিক ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আল আমিনসহ আরও অনেকে।

মরদেহ আগামী শুক্রবার নাগাদ দেশে পাঠানো জন্য মালিক ও প্রবাসীরা সকলে মিলে চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে মরহুমের প্রবাসী স্বজনরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!