মালদ্বীপে প্রবাসী শিশুরা দেখলেন ‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্র

মালদ্বীপে প্রবাসী বাংলাদেশি শিশু-কিশোরদের দেখানো হলো জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মভিত্তিক ‘মুজিব আমার পিতা’ শীর্ষক চলচ্চিত্র। এসময় তাদের মায়েরাও সঙ্গে ছিলেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) হুলহুমালেতে বাংলাদেশ হাইকমিশন আয়োজিত প্রদর্শনীর মাধ্যমে প্রবাসীরা এই সুযোগ পেয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপে বাংলাদেশের হাইকমিশনার রিয়াল অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের সহধর্মিণী নাওমী নাহরীন।

প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপে বাংলাদেশের হাইকমিশনার রিয়াল অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের সহধর্মিণী নাওমী নাহরীন
প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপে বাংলাদেশের হাইকমিশনার রিয়াল অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের সহধর্মিণী নাওমী নাহরীন

প্রধান অতিথি তার বক্তব্যে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ও পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

Travelion – Mobile

আরও পড়তে পারেন : বাংলাদেশের কৃষি খাতে ব্যাপক উন্নয়নের প্রশংসায় মালদ্বীপের স্পিকার

তিনি বলেন,‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্রটি শিশু-কিশোরদের বঙ্গবন্ধুর জীবনী ও বাংলাদেশের সঠিক ইতিহাস জানার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে।

‘এ ধরনের চলচ্চিত্র ভবিষ্যৎ প্রজন্মের সামনে এগিয়ে চলা ও স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে’, যোগ করেন নাওমী নাহরীন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!