বিমানের ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট ২ নভেম্বর থেকে

আগামী ২ নভেম্বর থেকে ঢাকা-কুয়ালালামপুর এবং সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু হচ্ছে।

মালয়েশিয়া কর্তৃপক্ষ বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনে বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-কুয়ালালামপুর রুটে আবার যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে।

২ নভেম্বর ঢাকা থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৭:১৫ মিনিটে কুয়ালালামপুরের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ২:৩০ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

Travelion – Mobile

সর্বশেষ গত ৭ মে থেকে বাংলাদেশ হতে কুয়ালালামপুর রুটে যাত্রী পরিবহন বন্ধ ছিল তবে মালয়েশিয়া থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারতেন।

এছাড়া আগামী ৩ নভেম্বর থেকে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে ফ্লাইটের সংখ্যা বাড়াচ্ছে বিমান।

আজ রোববার থেকে কার্যকর হওয়া শীতকালীন সূচির অংশ হিসেবে আগামী ২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইট পুনরায় চালু হচ্ছে।

সিলেট থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার দুপুর ১২:৪৫ মিনিটে এবং বৃহস্পতিবার দুপুর ১২:০০ টায় বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি রোববার দুপুর ১:৩০ মিনিটে এবং মঙ্গলবার দুপুর ২:৪৫ মিনিটে সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে।

শীতকালীন সূচিতে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে বিমানের ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করা হয়েছে। সপ্তাহে একদিনের পরিবর্তে আগামী ৩ নভেম্বর হতে সৈয়দপুর থেকে সপ্তাহে প্রতি বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০:২০ মিনিটে বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি শনিবার ও রোববার দুপুর ২:০০ টায় সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!