বিগ টিকিটে ১০ লাখ দিহরাম জিতেছে দুবাইপ্রবাসী

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির বিগ টিকেটের সাপ্তাহিক ইলেকট্রনিক ড্রতে ১ মিলিয়ন বা ১০ লাখ দিহরাম জিতেছেন প্রবাসী এম. রাও, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৩ কোটি টাকা।

৮ থেকে ১০ ডিসেম্বরের মধ্যে সীমিত সময়ের প্রচারমূলক অফারের অংশ হিসাবে কেনা একটি বিনামূল্যের টিকিট পেয়ে ভাগ্যবান দুবাইপ্রবাসী সিঙ্গাপুরের নাগরিক এম. রাও। তিনি ২০১৩ সাল থেকে আমিরাতের বাসিন্দা, ২০১৯ সাল থেকে মাঝে মাঝে টিকিট কিনছেন৷

“আমি ৯ ডিসেম্বর আমার টিকিট কিনেছিলাম যখন আমি বিশেষ অফার সম্পর্কে ইনস্টাগ্রামে একটি বিজ্ঞাপন দেখেছিলাম: বাই ২, গেট ২ । এটাই আমাকে এই মাসে টিকিট কিনতে আগ্রহী করেছিল এবং আমি অবাক হয়েছিলাম, আমার বিনামূল্যের টিকিটগুলির মধ্যে একটি ছিল বিজয়ী টিকিট।”

Travelion – Mobile

“আমি বিগ টিকিটের জন্য খুশি এবং কৃতজ্ঞ,” রাও বলেছিলেন যখন বিগ টিকিটের প্রতিনিধিরা তাকে তার জয়ের কথা জানিয়েছিলেন।

পুরষ্কারের অর্থ ব্যয় করার পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, “আমার আসলে এখনও কোনও পরিকল্পনা নেই, কারণ আমি এটি নিয়ে ভাবিনি। আমি আমার পুরষ্কারটি বিজ্ঞতার সাথে ব্যয় করতে নিশ্চিত করব। আমার দুটি সন্তান আছে এবং আমি কিছু অংশ তাদের শিক্ষার জন্য ব্যবহার করব।”

এই পুরো মাস জুড়ে, যে কেউ টিকিট কিনবে তাদের আসন্ন লাইভ ড্র-তে ২০ মিলিয়ন দিহরাম জেতার সুযোগ থাকবে। গ্রাহকদেরও সাপ্তাহিক ইলেকট্রনিক ড্রতে প্রবেশ করানো হবে, যেখানে একজন ভাগ্যবান বিজয়ী ১ মিলিয়ন দিহরাম পাবেন।

“সকলের প্রতি আমার পরামর্শ হল বিগ টিকিটের মাধ্যমে আপনার ভাগ্য চেষ্টা করুন, এবং এটি আপনার জন্য ঘটবে। বিগ টিকেট আসল এবং নিশ্চিত। এটিই এটিকে অন্যান্য গেম থেকে বিশেষ এবং আলাদা করে তোলে,” রাও যোগ করেছেন।

বিগ টিকিটের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অথবা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর এবং আল আইন বিমানবন্দরের ইন-স্টোর কাউন্টারে গিয়ে টিকিট অনলাইনে কেনা যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!