বাংলাদেশ সফরে আগ্রহী কুয়েতের নতুন আমির

বাংলাদেশ সফরের আমন্ত্রণে ইতিবাচক সাড়া দিয়েছেন কুয়েতের নতুন আমির শেখ মেশাল আল আহমাদ আল জাবের আল সাবাহ।

গতকাল সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় দেশটির প্রয়াত আমির শেখ নওয়াফ আল আহমাদ আল জাবের আল সাবাহের মৃত্যুতে শোক জানাতে দেশটির প্রশাসনিক কেন্দ্র আমিরি দেওয়ানের শোকসভায় অংশ নেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

এ সময় কুয়েতের নতুন আমিরকে বাংলাদেশ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণ পৌঁছে দেন তিনি। এর জবাবে ইতিবাচক সাড়া দিয়েছেন কুয়েতের নতুন আমির।

Travelion – Mobile

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, আমিরি দেওয়ানের শোক সভায় চার সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন। প্রতিনিধি দলে আরও ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত, পশ্চিমা এশিয়া অণুবিভাগের মহাপরিচালক ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক।

কুয়েতের রাজপরিবার ও দেশটির জনগণের কাছে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানান পররাষ্ট্রমন্ত্রী।

শোকসভায় কুয়েতে বাংলাদেশিদের কল্যাণে ও দুদেশের মধ্যকার দ্বিপক্ষীয় সম্পর্ক জোরদারে প্রয়াত আমিরের অবদানের কথা স্মরণ করেন তিনি।

এর আগে কুয়েতের আমির শেখ নাওয়াফ আল-আহমেদ আল-জাবের আল-সাবাহের মৃত্যুতে বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষ থেকে সহমর্মিতা ও সমবেদনা জানাতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সোমবার কুয়েত পৌঁছান এবং মঙ্গলবার সকালে দেশে ফেরেন আব্দুল মোমেন।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!