‘বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরাই প্রবাসী সাংবাদিকদের লক্ষ্য হওয়া উচিত’

দ্য লন্ডন মিরর সম্পাদক

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন পেশাগত দায়িত্বশীলতার পরিচয়। বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরাই প্রবাসী সাংবাদিকদের লক্ষ্য হওয়া উচিত মন্তব্য করে ‘টেবিল টক’ ইউকের পরিকল্পনা, পরিচালক, লেডিস ক্লাব ইউকের চেয়ারম্যান, দ্য লন্ডন মিররের প্রধান সম্পাদক হাসিনা আক্তার বলেন, মূলধারার গণমাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

রোববার (১৩ আগস্ট) রোমের একটি রেস্টুরেন্টের হলরুমের ‘বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি’-এর দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি শাহীন খলিল কাউসারের সভাপতিত্বে ও মোহাম্মদ আল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানবক্তারা বলেন, হাসিনা আক্তার বর্তমান সময়ে যেভাবে মেধা শ্রম ও সাহসীকতার সঙ্গে গতানুগতিক নিয়মের বাইরে টকশোর মাধ্যমে সত্যকে তুলে ধরেন, তা সত্যিই প্রশংসিত এবং অনুকরণীয়।

ইতালির রোমে দ্য লন্ডন মিররের প্রধান সম্পাদক হাসিনা আক্তারের বিশেষ সংবর্ধনা
ইতালির রোমে দ্য লন্ডন মিররের প্রধান সম্পাদক হাসিনা আক্তারের বিশেষ সংবর্ধনা

অনুষ্ঠানে বক্তব্য দেন- মোক্তার হোসেন মার্ক, চেয়ারম্যান চেম্বার অব কমার্স ও উপদেষ্টা বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি, লায়লা শাহ সভাপতি মহিলা সমাজ কল্যাণ সমিতি, মুন্নি রওশন আরা, ভারপ্রাপ্ত সভাপতি মহিলা সংস্থা ইতালি, আরিফা সৈয়দা সাধারণ সম্পাদক মহিলা সংস্থা ইতালি।

Travelion – Mobile

আরও বক্তব্য দেন- আঁখি সীমা কাওসার, ইতালি প্রতিনিধি, প্রবাস মেলা ও কারেন্ট অ্যাফেয়ার্স ডাইরেক্টর, চ্যানেল ইউরোপ, নির্বাহী পরিচালক লন্ডন-টাইমস নিউজ, মনিরুজ্জামান মনির, প্রতিষ্ঠাতা ও সদস্য বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি, আমির হোসেন লিটন, ইতালি প্রতিনিধি ডিবিসি টেলিভিশন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিমুল রহমান ধূমকেতু টিভি, বাংলাদেশ প্রেস ক্লাব ইতালি, সোহেল মিয়াজী সহ-সাধারণ সম্পাদক, আন্তর্জাতিক সম্পাদক, ইমরান খান।

এ সময় বাংলাদেশের নেতা, কমিউনিটি ব্যক্তিত্বসহ কয়েকটি নারী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন। পরে আগত অতিথিরা ফুলেল শুভেচ্ছা বিনিময় ও নৈশভোজে মিলিত হন।

অনুষ্ঠানে লন্ডনপ্রবাসী সাংবাদিকদের পক্ষ থেকে হাসিনা আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!