পৌনে ৩ কেজি সোনাসহ দুবাইফেরত যাত্রী আটক

করোনা মহামারিরও মধ্যে ৩ কেজি ৭০০ গ্রাম সোনার বারসহ দুবাইফেরত এক যাত্রী ধরা পড়ল ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। জব্দ সোনার বারের ওজন ৩ কেজি ৭০০ গ্রাম। বাজারমূল্য প্রায় ২ কোটি ২২ লাখ টাকা।

আজ বৃহস্পতিবার সকালে ওই যাত্রীকে আটক করেন ঢাকা কাস্টম হাউসের কর্মকর্তারা। আটক হওয়া যাত্রীর নাম মো. আলমাস আলী।

ঢাকা কাস্টম হাউসের পক্ষ থেকে জানানো হয়, তাদের কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করছিলেন। সকাল ৮টা ৫০ মিনিটে গোপন তথ্যের ভিত্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে দুবাই থেকে আসা যাত্রী মো. আলমাস আলীকে গ্রিন চ্যানেলে চ্যালেঞ্জ করা হয়। তাঁর ব্যাগ স্ক্যান করলে এর মধ্যে দুটি মিকশ্চার মেশিনে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৩২টি সোনার বার পাওয়া যায়। এ ঘটনায় তাকেআটক করা হয়।

Travelion – Mobile

ঢাকা কাস্টম হাউস কর্তৃপক্ষ জানিয়েছে, এ বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে। আটক যাত্রীকে পুলিশে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন : সমসাময়িক বিষয় – নাহিদা সোবহান- বাংলাদেশ রাষ্ট্রদূত, জর্ডান

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন : সমসাময়িক বিষয় – নাহিদা সোবহান- বাংলাদেশ রাষ্ট্রদূত, জর্ডান১২ আগস্ট, বুধবার , জর্ডান : বিকাল ৫ টা __বাংলাদেশ : রাত ৮ টা অতিথি আলোচক :আহসান উল হক হেলাল, কান্ট্রি ডাইরেক্টর মেডা কানাডা ইন জর্ডানমোহাম্মদ নুর আলম-প্রেসিডেন্ট এন্ড সিইও, গ্যালাক্সি এন্ড আপনান এ্যাপারেলএএসএম মাহফুজুর রহমান-সাবেক সেনা কর্মকর্তা ও জিএম, সিডনী এ্যাপারেলস জালাল উদ্দিন বশির, কমিউনিটি ব্যক্তিত্ব, জর্ডানআসাদুজ্জাামান- কমিউনিটি ব্যক্তিত্ব, জর্ডানসালমা আকতার নিপা , পেশাজীবী নারী, জর্ডানসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকসমন্বয়ক : ওমর ফারুক হিমেল

Posted by AkashJatra on Wednesday, August 12, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!