‘পা পিছলে’ সাড়ে ৪ কোটি টাকা পেলেন বিএনপি নেতা সালাম!

‘পা পিছলে পড়ে’ আঘাত পাওয়ায় সাড়ে ৪ কোটি টাকা (৬ লাখ ডলার) ক্ষতিপূরণ পেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মোহাম্মদ আব্দুস সালাম। ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ব্রুকলিনে এক বাংলাদেশির বাসার বেসমেন্টে ঢোকার সময় সিঁড়ি থেকে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর আহত হন সালাম।

ঔ দূর্ঘটনায় তিনি বাম পায়ে আঘাত পান। তাকে স্থানীয় ম্যাথডিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই সপ্তাহ চিকিৎসা নেওয়ার পর আরও কিছুদিন চিকিৎসা নিতে হয়েছে তাকে।

সেই দুর্ঘটনার জন্য ওই বাড়ির মালিকের বিরুদ্ধে ক্ষতিপূরণের মামলা করেছিলেন আব্দুস সালাম।

Travelion – Mobile

এনআরবি নিউজের প্রতিবেদনে বলা হয়, প্রায় ৩ বছর পর এ মামলার রায় আসে। ২ অক্টোবর চেক পাবার পরই তা হস্তান্তর করা হয় বিএনপির এই নেতার কাছে। এ মামলা পরিচালনা করেছেন অ্যাটর্নি পেরি ডি সিলভার।

নিউ ইয়র্ক প্রবাসীরা জানান, যুক্তরাষ্ট্রের গ্রিনকার্ডধারী এম এ সালাম বেশ কয়েকমাস থেকেই নিউ ইয়র্কে অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজনৈতিক বিভিন্ন সমাবেশেও তাকে দেখা যায়।

গত ১২ মে নাশকতার ছয় মামলায় বাংলাদেশের হাইকোর্ট থেকে জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি পান আবদুস সালাম। ২০১৮ সালের নির্বাচনের আগে রাজধানীর পল্টনথানায় নাশকতার অভিযোগে এসব মামলা হয়। এ ছয় মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনের পর তিনি ২৮ এপ্রিল আত্মসমর্পণ করলে ঢাকা মহানগর দায়রা জজ আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!