পর্তুগালে হযরত খাদিজা (রা.) মাদ্রাসার উদ্বোধন

পর্তুগালের রাজধানী লিসবনের আঞ্জোসে বাংলাদেশীদের উদ্যেগে হযরত খাদিজা (রা:) মাদ্রাসার উদ্বোধন ও ঈদ পূর্ন মিলনী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ জুলাই) দুপুরে মসজিদ কমিটির সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে এবং গোলাম ইয়াহহিয়া রুপনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামিক সেন্টার বাইতুল মোকাররম জামে মসজিদ ও পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের সভাপতি রানা তাসলিম উদ্দিন, অধ্যাপক আবু সাঈদ, মাওলানা আলাউদ্দিন, ফুঁজায়েল আহমদ ফয়েজ, শাহাজাহান মোহাম্মদ, জাহিদ কাওসার, শাহ মোহাম্দ তানভীর, মসজিদ কমিটিরজুবায়ের কবির,মাহবুবুর রহমান খান, আজিজুর রহমান খান, আলী আকবর প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিরা প্রবাসের মাটিতে এ রকম উদ্যেগ নেওয়ার মসজিদ ও মাদ্রাসা কমিটিকে সাধুবাদ জানান ।

Travelion – Mobile

পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের সভাপতি রানা তাসলিম উদ্দিন তার বক্তব্য পর্তুগালে ইসলামের প্রচার ও প্রসারে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। পাশাপাশি যারা এই মাদ্রাসাটির জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাদের ভূয়সী প্রশংসা করেন।

মসজিদ ও মাদ্রাসা কমিটির সভাপতি আতিকুর রহমান তার বক্তব্যে প্রবাসের মাঠিতে ও সবার ছেলে মেয়েদের ইসলামিক দেওয়ার আহব্বান জানান। ইসলাম ধর্মকে সঠিকভাবে চেনা ও কোরআন সম্পর্কে যথার্থ জ্ঞানার্জনের জন্য সবার ছেলেমেয়েদের উক্ত মাদ্রাসায় নিয়ে আসার আহবান জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!