পর্তুগালে নতুন রাষ্ট্রদূতের সঙ্গে আওয়ামীলীগ-ছাএলীগ-বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মতবিনিময়

পর্তুগালে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত তারিক আহসানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছেন পর্তুগাল আওয়ামীলীগ, ছাএলীগ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

বুধবার স্থনীয় সময় সকালে পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান, সহ-সভাপতি ইকবাল হোসেন, আলম লিটন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ছাএলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন, সাধারণ সম্পাদক শাহীন দর্জি, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সাগর, সিনিয়র সহসভাপতি মিলন ব্যপারি, সাধারণ সম্পাদক লিটনের নেতৃত্বে আলাদাভাবে রাষ্ট্রদূতকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এ সময় নেতৃবৃন্দেরকে অভ্যর্থনা জানান বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব আব্দুল্লাহ আল রাজী।

Travelion – Mobile

মতবিনিময় সভায় পর্তুগাল আওয়ামীলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ পর্তুগাল প্রবাসীদের সমস্যা, কনস্যুলেট সেবা এবং দিল্লীতে পর্তুগাল দূতাবাসের বিভিন্ন হয়রানির বিষয়ে রাষ্ট্রদূতকে অবহিত করেন।

মতবিনিময়কালে রাষ্ট্রদূত তারিক আহসান জানান, প্রবাসী বাংলাদেশিদের জন্য দূতাবাসের সেবার মান সহজতর করা এবং সবধরনের সহযোগিতা দিতে প্রস্তুতি নেওয়া হচ্ছে ।

তিনি পর্তুগালের সাথে বাংলাদেশের ৫০০ বছরের সম্পর্কের আলোকে দুই দেশের সম্পর্ক জোরদারসহ বিভিন্ন পদক্ষেপের কথা জানান, এছাড়াও ঢাকায় পর্তুগালের কনস্যুলেট খোলার বিষয়সহ দিল্লীর বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে নিয়ে কূটনৈতিকভাবে আলোচনার করে সমাধানের আশ্বাস দেন।

পর্তুগাল আওয়ামী লীগ, ছাএলীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি প্রবাসে দেশের সুনাম অক্ষুন্ন রাখতে প্রবাসীদের কাজ করার আহ্বান জানান রাষ্ট্রদূত।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগের খলিল শিপন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সায়েম, মামুন, জুয়েল ছাএলীগের মোহাম্মদ শাহীন, নোমান হোসাইন, রাধা কান্ত, ওমর ফারুক মানিক, মোস্তাকিম আহম্মেদ আমিন, মোহাম্মদ আরিফ, নুর হোসেন রিয়াদ, মোন্তাসির আলম বাপ্পি, ইমতিয়াজ আহম্মেদ, শেখ মামুন, মেহেদী হাসান জয় প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!