নেদারল্যান্ড আওয়ামী লীগের নতুন কমিটি

সভাপতি ইসমাইল, সম্পাদক মুরাদ

নেদারল্যান্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ইসমাইল হোসেনকে সভাপতি এবং মুরাদ খাঁনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

সম্প্রতি রাজধানী আমস্টারডামে নেদারল্যান্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে কমিটির নবনির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।

Travelion – Mobile

নেদারল্যান্ডের বিভিন্ন শহর থেকে আসা নেতাকর্মীদের উপস্থিতিতে আমস্টারডামের স্থানীয় একটি মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন নেদারল্যান্ড আওয়ামী লীগের আহ্বায়ক এমদাদ হোসেন। পরিচালনা করেন সদস্য সচিব মুরাদ খান। টেলিকন্ফারেন্সে বক্তব্য দেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাবেক প্রবাস কল্যাণ সম্পাদক হাসনাত মিয়া।

নেদারল্যান্ড আওয়ামী লীগের পক্ষে আলাউদ্দীন মোল্যা, নাসিম খান অভি, শেখ এম এইচ ইমতিয়াজ, আবুল কালাম আজাদ, কামরুল হাসান, জসিম উদ্দীন, বিথী খান, একরামুল হক পলাশ, অরুপ আহম্মেদ ,আলিফ হোসেন, ওমর সেরনিয়াবাদ, ছাত্রলীগ নেতা ফাহাদ হোসেন সৈকত ও জসিম মৃধাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান এমদাদ হোসেন ও আসিয়ান মেনন নির্বাচন পরিচালনা করেন। এমদাদ হোসেন সম্মেলনে সর্বসম্মতিক্রমে কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্মেলন শেষ হয়

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!