নুসরাত হত্যার রায়ে কুয়েতে শোকরানা

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার আলোচিত মামলার রায়ে শোকরানা মাহফিল করেছে ‘প্রবাসী সোনাগাজী জনকল্যাণ সংস্থা, কুয়েত’।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে কুয়েতের ফরওয়ানিয়া এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজিত মাহফিলে নুসরাতের পরিবারের নিরাপত্তা ও রায় দ্রুত বাস্তবায়ন দাবি করেন প্রবাসীরা।

আয়োজক সংগঠনের সদস্য সচিব নুরুল আলম রুবেলের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির আহ্বায়ক শাহজাহান সবুজ।

Travelion – Mobile

অতিথি ছিলেন আজিজ উদ্দিন মিন্টু, তুহা মিলন, আব্দুল কাদের, মোস্তফা ফারুকি, সাংবাদিক ও মানবাধিকার কর্মী আ হ জুবেদ।

বক্তব্য দেন কুয়েত প্রবাসী নুসরাতের ভাই নাহিয়ান আরমান, চাচা হারুনুর রশিদ হেলাল, হাসান কামাল, আনোয়ার হুসেন ও মুমিন উল্লাহ্‌ পাটয়ারী।

নাহিয়ান আরমান বলেন, “নুসরাত হত্যা মামলার রায়ে আমরা খুশি, তবে এটি যতদিন না কার্যকর হবে ততদিন পর্যন্ত আমি ও আমার পরিবার পুরোপুরি সন্তুষ্টি প্রকাশ করতে পারছি না।”

হত্যা মামলার তদন্তে পিবিআইয়ের ভূমিকার প্রশংসা করে তিনি আরও বলেন, “মামলা রায়ের পর থেকেই কয়েকজন প্রভাবশালী আসামির পক্ষের লোকজন বিভিন্ন মাধ্যমে আমাদের পরিবারকে হুমকি দিচ্ছে। আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে পরিবারের জানমালের নিরাপত্তা চাই।”

সূত্র : আ হ জুবেদ, কুয়েত

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!