নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির নতুন পরিষদ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটি (এনসিবিসিএস) এর ২০২৪-২৫ বছরের জন্য কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে।

১৭ সদস্যের নতুন কমিটির সভাপতি নিার্বাচিত ডা. নাফিসুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন মো: হেলাল আলম টিটু।

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় জ্যামাইকার মতিন রেস্টুরেন্টে নির্বাচিত কর্মকর্তাদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও উপদেষ্টা মোহাম্মদ ভূঁইয়া। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার ও উপদেষ্টা আজহার আলী খান, নির্বাচন কমিশনার ও উপদেষ্টা সুজাউদ্দিন মোল্লা ও উপদেষ্টা আওকাত হোসেন খান।

Travelion – Mobile

কার্যকরী পরিষদের বাকি সদস্যরা হলেন , উর্ধতন সহ সভাপতি- মাহবুব কবির, সহ সভাপতি- ডা. রেজাউল কবির, যুগ্ম সম্পাদক- মো: শানু, সাংগঠনিক সম্পাদক- সোহেল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক- আরিফ আহমেদ অর্ণব, সাহিত্য ও গণমাধ্যম সম্পাদক- মনজুর কাদের, অর্থ সম্পাদক- মো: শফিকুল ইসলাম, সহ অর্থ সম্পাদক- সাইদা টি হাবিব, শিক্ষা সম্পাদক- সেলিনা শারমিন, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক- সাইফ খান, এবং নির্বাহী সদস্য আশরাফুজ্জামান, একেএম শামশুজ্জামান, রফিকুল ইসলাম, আনোয়ার পারভেজ ও ফাতেমা খান।

বর্তমান সভাপতি মোহাম্মদ মজুমদার, উর্ধতন সহ সভাপতি রীনা সাহাকে উপদেষ্টা কমিটির সদস্য মনোনীত করা হয়েছে।

আগামী ২ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক, বার্ষিক নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। নিউইয়র্ক সিটি, স্টেট ও ফেডারেলে কর্মরত সকল সিভিল সার্ভিস কর্মকর্তাকে সপরিবারে যোগদানের সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!