নিউইয়র্কে ৩ শতাধিক শীতার্ত অসহায় মানুষ পেলেন কম্বল

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সাহায্য ও সহানুভূতির হাত প্রসারিত করেছে জ্যামাইকা বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইনক’র (জেবিএ)। জ্যামাইকায় ৩ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করে প্রবাসী বাংলাদেশিদের সামাজিক সংগঠনটি।

গত ৬ ডিসেম্বর জ্যামাইকা অ্যাভিনিউয়ে কম্বল বিতরণের সময় প্রধান অতিথির ছিলেন কুইন্স বরোর প্রেসিডেন্ট ডোনাভান রিচাডর্স।

অ্যাসোসিয়েশনে সভাপতি গোল্ডেন এইজ হোম কেয়ারের সিইও ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজের সভাপতিত্ব আলোচনায় অংশ নেন সংগঠনের উপদেষ্ঠা এম এ ওসমান গনি, বিশিষ্ট সমাজসেবক ফখরুল ইসলাম দেলোয়ার, সাধারণ সম্পাদক রাব্বী সৈয়দ, সহ-সভাপতি রীনা সাহা, সহ-সাধারণ সম্পাদক আনজাম সিদ্দিকী রাফি, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান, কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ আলী প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের কোষাধ্যক্ষ আহনাফ আলম।

Travelion – Mobile

জেবিএ সভাপতি শাহ নেওয়াজ বলেন, নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ কাজই মানব সভ্যতাকে এগিয়ে নিয়ে যায়।

তিনি বলেন, ছোট্ট এই প্রচেষ্টা দ্বারা জ্যামাইকায় বসবাসকারী শীতার্ত সব মানুষের শীত নিবারণের জন্য প্রয়োজনীয় শীত বস্ত্র দেওয়া সম্ভব নয়। কিন্তু আমাদের এই ছোট উদ্যেগের ফলে কিছু মানুষের পাশে দাঁড়াতে পেরেছি,এইটা আমাদের সংগঠনের স্বার্থকতা বলে মনে করি।

ভবিষ্যতে এ ধরণের জনকল্যাণমূলক আয়োজন অব্যাহত রাখার ঘোষণা দিয়েজাতি-ধর্ম-বর্ণ, দলমত-নির্বিশেষে সমাজের ধনাঢ্য ও বিত্তবান ব্যক্তিদের অসহায় মানুষের পাশে অবশ্যই দাঁড়ানোর আহবান জানান জেবিএ সভাপতি।

বিতরণ অনুষ্ঠানে নিউইয়র্ক সিটির মেয়রের প্রতিনিধি, মূলধারার রাজনীতিকসহ আয়োজকদের সংগঠনের আসাদুজ্জামান বাবু, মরিয়ম মারিয়া, জলি আহমেদ, এডভোকেট কামরুজ্জাামান বাবু, সামিউল করিম আলমগীর, বদরুদ্দোজা সাগর, মোতালিব সিকদার, মোস্তফা অনিক রাজ, বেলাল আহমদ, বদরুদ্দোজা সাগর, মোসলেহউদ্দিন খান সেলিম, মাহবুবুল ফিরোজ, হুমায়ুন কবীর তুহিন উপস্থিত ছিলেন।

প্রবাসী বাংলাদেশি ছাড়াও অন্যান্য ভাষা ও জাতির মানুষ কম্বল নিতে অনুষ্ঠানে আসেন। তারা শীতে বিপর্যস্ত অসহায় মানুষের জন্য এমন মহতী কর্মসূচীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!