নিউইয়র্কে ‘সিরিয়াল রেপিস্ট’ চিকিৎসক, শিকার যখন রোগী!

যুক্তরাষ্ট্রে একজন চিকিৎসকের বিরুদ্ধে রোগীদের ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি হলেন নিউইয়র্কের ডা. জাই এলেন চ্যাং(৩৩)।

সোমবার (৭ আগস্ট) কুইন্স ডিসট্রিক্ট অ্যাটর্নি মেলিন্ডা কার্টজের অফিস থেকেজানানো হয়, তাকে সিরিয়েল রেপিস্ট হিসেবে উল্লেখ করে ৫০ কাউন্টের অভিযোগ আনা হয়েছে।

এস্টরিয়ার ব্রডওয়েটে চেম্বার করে ডা. চ্যাং ডাক্তারি করতেন। এছাড়াও তিনি কুইন্স প্রেসবেটেরিয়ান হাসপাতালের চিকিৎসক ছিলেন।

Travelion – Mobile

গত ডিসেম্বরে পুলিশ ডা. চ্যাঙকে গ্রেফতার করে। এরমধ্যেই নিউইয়র্ক স্টেটতার মেডিকেল সনদ বাতিল করেছে।

অভিযোগে বলা হয়েছে, ডা. চ্যাং হাসপাতালের চেম্বারে তিনজন রোগীকে ধর্ষন করেছেন। এস্টোরিয়ায় তাঁর বাসায় আরও তিনজনকে ধর্ষনের প্রমাণ পাওয়া গেছে তদন্তে। রোগীদের চেতনা নাশক সেবন করিয়ে ধর্ষণ করতেন চ্যাং। তাঁর লালসার শিকার ১৯ বছরের নারীও রয়েছে।

শুধু ধর্ষণই নয়, যৌনকর্মের ভিডিও ধারণ করে রেখেছেন তিনি। ডা. চ্যাঙের কম্পিউটার থেকে পাওয়া ভিডিও পরীক্ষা করে চেতনানাশক ঔষধসহ নারী রোগীদের উপর ড্রাগ ব্যবহার করে যৌনকর্ম করার প্রমাণ পাওয়া গেছে তদন্তের মাধ্যমে।

ডিসট্রিক্ট অ্যাটর্নি ম্যালিন্দা কার্টজ এক বিবৃতিতে বলেছেন, ডা. চ্যাং শুধু পেশার শপথই ভঙ্গ করেননি। একজন মানুষ হিসেবে বিশ্বাস ও আস্থার লঙ্ঘন করেছেন।

আদালতে সমস্ত প্রমাণ উপস্থাপন করা হয়েছে উল্লেখ করে ডিসট্রিক্ট অ্যাটর্নি বলেছেন, ডা. চ্যাঙের কৃতকর্মের প্রাপ্য শাস্তি নিশ্চিত করা হবে।

বিচারে এ সিরিয়েল রেপিস্টের ২৫ বছর থেকে আজীবন কারাদণ্ড হতে পারে। আদালতে নিজেকে নির্দোষ দাবী করেছেন ডা. চ্যাং।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!