নিউইয়র্কে বিনামূল্যে শীতবস্ত্র, খাবার ও টার্কি বিতরণ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মজুমদার ফাউন্ডেশন, বিএসিসি এবং রোটারি ক্লাব অব প্রমিজ’র উদ্যোগে বিনামূল্যে শীত বস্ত্র, খাবার এবং টার্কি বিতরণ করা হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) ব্রঙ্কসের পার্কচেষ্টার এলাকায় ১২২২ হোয়াইট প্লেইনস রোডে উৎসবমুখর পরিবেশে এসব সামগ্রী বিতরণ করা হয়।

মজুমদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বিএসিসি‘র সভাপতি ব্রঙ্কস কমিউনিটি বোর্ড ৯ এর চেয়ারম্যান মোহাম্মদ এন মজুমদার সংগঠনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে বিতরণ কর্মসূচি পরিচালনা করেন।

নিউইয়র্কে শীত বস্ত্র, খাবার ও টার্কি বিতরণ
নিউইয়র্কে শীত বস্ত্র, খাবার ও টার্কি বিতরণ

অন্যদের মধ্যে ছিলেন খলিল ফুডের চেয়ারম্যান শেফ খলিলুর রহমান, বিএসিসি‘র সাধারণ সম্পাদক নজরুল হক, পরিচালক (অপারেশন) আবদুল গাফফার চৌধুরী খসরু, পরিচালক (ফাইনান্স) মঞ্জুর চৌধুরী জগলুল, মজুমদার ফাউন্ডেশনের পরিচালক রেক্সোনা মজুমদার, ব্রঙ্কসের এসিসটেন্ট ডিষ্ট্রিক্ট এটর্নি রাশেদ মজুমদার, ব্রঙ্কস বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক এ ইসলাম মামুন, কমিউনিটি এক্টিভিস্ট নূরে আলম জিকু, নজরুল ভূইয়া, ফাহমিদা চৌধুরী ।

Travelion – Mobile

উদ্যোক্তা মোহাম্মদ এন মজুমদার জানান, সাম্প্রদায়িক সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ ও সহমর্মিতার মানবিকতায় উজ্জ্বীবিত হয়ে বিভিন্ন কমিউনিটির মাঝে বিতরণ করেছে বিপুল পরিমান শীত বস্ত্র, খাবার ও টার্কি।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!