নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটির নতুন ট্রাস্টি বোর্ডের শপথ

নতুন চেয়ারম্যান মো. আজিজ

যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশিদের বড় সংগঠন বাংলাদেশ সোসাইটির নতুন ট্রাস্টি বোর্ডের সদস্যরা শপথ নিয়েছেন। সে সঙ্গে নির্বাচিত করা হয় নতুন চেয়ারম্যান।

রোববার (৫ নভেম্বর) সোসাইটির কার্যালয়ে বোর্ড অব ট্রাস্টির প্রথম পূর্ণাঙ্গ সভায় সংগঠনের সভাপতি ও বোর্ড অব ট্রাস্টির সদস্য মো. আব্দুর রব মিয়া ট্রাস্টির ১২ সদস্যকে শপথ বাক্য পাঠ করান।

বোর্ড অব ট্রাস্টির সদস্য মোহাম্মদ আজিজ, আক্তার হোসেন, আজিমুর রহমান বোরহান, মফিজুর রহমান, এমদাদুল হক কামাল, আব্দুল হাসিব হাসনু, ওয়াসি চৌধুরী, মোস্তফা কামাল পাশা বাবুল, খোকন মোশারফ, শাহজাহান সিরাজী, জহিরুল ইসলাম মোল্লা, মোহাম্মদ আতোয়ারুল আলম উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করেন।

Travelion – Mobile

সভায় কার্যকরী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকী, সহ-সভাপতি- ফারুক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ মো. নওশেদ হোসেন, জনসংযোগ ও প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক- মাইনুল উদ্দিন মাহবুব, স্কুল ও শিক্ষা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, কার্যকরী সদস্য মো. আখতার বাবুল, সুশান্ত দত্ত, মো. সাদী মিন্টু, শাহ মিজানুর রহমান।

শপথ শেষে নতুন বোর্ড অব ট্রাস্টির প্রথম সভায় গঠনতন্ত্র অনুযায়ী ট্রাস্টির চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

ট্রাস্টির চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী মো. আজিজ ও আজিমুর রহমান বোরহান প্রতিদ্বন্দ্বিতা করেন।

ট্রাস্টি সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সাবেক সভাপতি মো. আজিজ বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান নির্বাচিত হন।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!