নিউইয়র্কের ব্রঙ্কসে সারাহ হোমকেয়ারের নতুন শাখা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রঙ্কসে বাঙালী মালিকানায় হোম কেয়ার সেবা প্রদানকারী অন্যতম প্রতিষ্ঠান সারাহ কেয়ার ইউএসএ’র নতুন শাখার চালু হয়েছে। ২১৪৮ স্টারলিং-বাংলাবাজার এভিনিউতে এ শাখায় সিডি প্যাপ ও হোমকেয়ারসহ নানান সেবার সুবিধা রয়েছে।

গত রোববার (১২ নভেম্বর) স্টার্লিং-বাংলাবাজার এলাকার গোল্ডেন প্যালেস পার্টি হলে বর্ণাঢ্য অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্টজনদের উপস্থিতিতে কেক ও ফিতা কেটে নতুন শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

নতুন শাখা নিয়ে বেশ আশাবাদী সারাহ কেয়ার ইউএসএ’র প্রেসিডেন্ট ও সিইও ডা. শাহজাদী পারভীন সারাহ। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, আপনজনের সেবা করে ঘরে বসে বিপুল অর্থ উপার্জনের সুযোগ করে দিচ্ছে সারাহ কেয়ার ইউএসএ। প্রতিষ্ঠানটি কমিউনিটিতে অসুস্থ, শারীরিকভাবে চলাফেরায় অক্ষম এবং প্রবীণদের সেবা দিয়ে আসছে দক্ষতা ও নিষ্ঠার সাথে।

নতুন শাখা নিয়ে বেশ আশাবাদী সারাহ কেয়ার ইউএসএ'র উদ্যােক্তারা
নতুন শাখা নিয়ে বেশ আশাবাদী সারাহ কেয়ার ইউএসএ’র উদ্যােক্তারা

তিনি আরও বলেন, সারাহ কেয়ার ইউএসএ দ্রুত সময়ের মধ্যে হোম কেয়ার সেবা চালু করার নিশ্চয়তা প্রদানসহ স্টেটের নিয়মানুযায়ী সর্বোচ্চ পেমেন্ট প্রদান করছে।

Travelion – Mobile

ডা. শাহজাদী পারভীন প্রতিষ্ঠানের ক্রমবর্ধমান প্রসারে সহযোগিতাকারীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান। তিনি নিউইয়র্কের বাঙালী অধ্যুষিত সব এলাকায় সারাহ হোম কেয়ার ইউএসএ’র সেবা পৌঁছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সারাহ কেয়ার ইউএসএ’র নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার মো. আব্দুল খালেক ও পরিচালক এডভোকেট রিদওয়ানা সেতু তাদের বক্তব্যে বলেন, সারাহ হোম কেয়ার ইউএসএ’র সাফল্যের ধারাবাহিকতায় স্থাপন করা হয়েছে ব্রঙ্কস শাখা। এই শাখার মাধ্যমে ব্রঙ্কসবাসী হাতের নাগালেই পাবেন গুরুত্বপূর্ণ আর্থিক ও স্বাস্থ্য সেবা।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাইস প্রেসিডেন্ট ডা. জিসি পাটেল।

বিশিষ্টজনের মধ্য উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, রাজনীতিক আব্দুল লতিফ সম্রাট, সাংবাদিক রিটা রহমান, আলহাজ সোলায়মান, লেখক আহবাব চৌধুরী, ফয়েজ চৌধুরী, ইমরান শাহ রন, আনোয়ারুল আলম।

বিশিষ্ট ব্যক্তিদের উত্তরীয় পরিয়ে সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ আবদানের জন্য সারাহ হোমকেয়ারের সেরা কর্মীদের হাতে উপহার তুলে দেয়া হয়। তারা হলেন- লিয়াকত আলী, সোলায়মান, আনোয়ার জাহিদ, লিটন কোহিনুর, শিউলী।

অনুষ্ঠানে মনোমুগ্ধকর নাচ পরিবেশন করেন বাফার নৃত্যশিল্পিরা। গান পরিবেশন করেন আলী মাহমুদ ও ন্যান্সি।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!