নিউইয়র্কের আল আমিন মসজিদের নির্বাচনে শাহাব-আমিন প্যানেল বিজয়ী

নিউইয়র্কের আল আমিন জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের চার বছরমেয়াদী (২০২৪-২০২৭) কার্যপরিচালনা কমিটির নির্বাচন শাহাব উদ্দিন-আমিন হোসেন প্যানেল ১১টি পদেই জয় লাভ করেন।

গত ১৭ ডিসেম্বর অ্যাস্টোরিয়ায় অবস্থিত মসজিদ ভবনে অত্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ চলে সকাল ১০টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত।

মূলত ৭টি পদে নির্বাচন হয়। শাহাব উদ্দিন-আমিন হোসেন এবং কয়েছ আহমদ-আবুল আলম দু’টো প্যানেলের ১৪ জন প্রার্থী ৭টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন। বাকি ৪টি পদে একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এরা সবাই শাহাব উদ্দিন-আমিন হোসেন প্যানেলের।

Travelion – Mobile

সভাপতি পদে শাহাব উদ্দিন পান ৮০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী কয়েছ আহমেদ পেয়েছেন ৩৮ ভোট এবং সাধারণ সম্পাদক পদে আমিন হোসেন ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি মো. এ আলম পান ২৯ ভোট।

এছাড়া ভাইস প্রেসিডেন্ট পদে ডা. আহসান উল্লাহ ৭৭ ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ এ রহিন ৮৭ ভোট, কোষাধ্যক্ষ পদে মো. শফায়েত খান ৮৮ ভোট যুগ্ম-কোষাধ্যক্ষ পদে মো. এম হোসেন মোতাহির ৮৭ ভোট, প্রজেক্ট অর্গানাইজার পদে আব্দুস সালাম মিয়া আজম ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- যুগ্ম প্রজেক্ট অর্গানাইজার মুহিত পারভেজ, কার্যনির্বাহী সদস্য আব্দুল হান্নান, মোহাম্মদ এম ইসলাম এবং জসিম আহমদ সাদেক।

ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এম এ কাইয়ুম। এসময় নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু, আব্দুর রাজ্জাক, সৈয়দ জসিম আলী এবং মোহাম্মদ মিসবাউর রহমান এনাম, প্রিজাইডিং অফিসার সৈয়দ মিজানুর রহমান ছাড়াও বর্তমান কমিটির সদস্য,প্রতিদ্বন্দিতা নেতারা উপস্থিত ছিলেন।

বর্তমান সভাপতি জয়নাল আবেদীন নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় কমিশনার, ভোটার ও জয়ী এবং বিজয়ী দুই প্যানেলের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বলেন, আল্লাহর ঘর মসজিদকে সঠিকভাবে পরিচালনার জন্যসবার অবদান অনস্বীকার্য। অতীতের মতো ভবিষ্যতেও এই মসজিদ পরিচালনার জন্য যারা দায়িত্ব পেয়েছেন -তাদের সহযোগিতা করার জন্য সর্বস্তরের মুসল্লিদের প্রতি আহ্বান জানাচ্ছি।

বিজয়ী শাহাব উদ্দিন-আমিন হোসেন প্যানেল নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার এবং ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্যানেলের পক্ষ থেকে প্রেরিত বার্তায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে নির্বাচিত নেতারা বলেন, আপনাদের সুচিন্তিত মতামতের যেন সঠিক মর্যাদা দিয়ে আল্লাহর ঘর মসজিদের খেদমত করতে পারি-সবাই দোয়া করবেন। আপনাদের প্রয়োজনে যে কোন সময় আমাদের যোগাযোগ করলে খুশি হবো। পরিশেষে সকলের সুস্থতা কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!