দলের দুই শীর্ষ নেতাকে লেবানন আওয়ামী লীগের অভিনন্দন

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি ও সেঁতুমন্ত্রী ওবায়দুল কাদের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানানো হয় লেবানন আওয়ামী লীগ।

(২২ ডিসেম্বর) রোববার বৈরুতের রামলেত বায়দার একটি ক্যাফে হাউজে মহান বিজয় বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সংগঠনের পক্ষ থেকে দলের দুই শীর্ষ নেতাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

আওয়ামী লীগ লেবানন শাখার সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য গাউস সিকদার।

Travelion – Mobile

সাধারণ সম্পাদক মোশারফ হোসেন রাব্বানী ও সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেনের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ লেবানন শাখার প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা দুলা মিয়া, উপদেষ্টা আতিকুর রহমান ও জসিম মিয়া, সিনিয়র সহ সভাপতি ইস্কান্দর আলী মোল্লা, সহ সভাপতি এরশাদ খাঁন, নিলু মোল্লা, রিয়াজুল ইসলাম, রানা ভূঁইয়া ও শারমিন আক্তার, যুগ্ম সাধারন সম্পাদক এস এম জসিম ও রমজান খাঁন।

বক্তব্য রাখেন সুজাত মিয়া, জাহাঙ্গীর হাজারী, মিলন সরকার, জবরুল ইসলাম, মো. নয়ন, হিমেল, মহসিন, সাহিদা আক্তার, মো. আশরাফুল, সত্য সাহা সহ আরো অনেকে।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত ও জাতির জনক বঙ্গবন্ধু সহ স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পাঠ করেন সুলতান আহমেদ শিপু।

বিজয় দিবসের মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয় ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!