লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন

৪৯ তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির উদ্যােগে আলোচনা সভার আয়োজন করা হয় ।

রবিবার (২২ ডিসেম্বর) বিকালে বৈরুতের জমা মোসাব্বের অডিটোরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লেবাননে বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি বাবুল মুন্সীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন প্রথম সচিব আব্দুল্লাহ আল মামুন।

Travelion – Mobile

সংগঠনের সহ সভাপতি রুবেল আহমেদ ও যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর ইসলামের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন জাকির হোসেন, সুফিয়া আক্তার বেবী, মশিউর রহমান, বাবুল মিয়া, মোহাম্মদ আলী, তাইজুল ইসলাম, রুহুল আমিন, মহসিন মৃধা, শাহীন মির্জা, সবুজ দেওয়ান, নাজমূল ভূঁইয়া ও মোস্তফা কামাল মন্ডল।

লেবানন আওয়ামী লীগের  বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার
লেবানন আওয়ামী লীগের বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার

উপস্থিত ছিলেন সংগঠনটির কাসেম সাদী, শেখ করিম, শুভ মুন্সি, শেখ জামাল, রবিউল ইসলাম সানি, খোরশেদ আলম, আরিফুর রহমান বাদল, আনোয়ার, সাহেদ মিয়া, রিংকু ও মোসাম্মত শেফালী সহ আরো অনেকে।
রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার তাঁর বক্তব্যে জাতির জনক এবং স্বাধীনতাযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি প্রবাসী বাংলাদেশিদের জাতির অগ্রগতি ও সমৃদ্ধির জন্য সচেতনভাবে কাজ করার এবং বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি ও সেঁতুমন্ত্রী ওবায়দুল কাদের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় লেবানন আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত ও জাতির জনক বঙ্গবন্ধু সহ স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পাঠ করেন সংগঠনটির ধর্ম সম্পাদক মতিউর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!