ঢাকা রুটে ফ্লাইট বাড়ালো এমিরেটস, প্রতিদিন দুটি

যাত্রী চাহিদার প্রেক্ষিতে ঢাকা রুটে প্রতিদিন দু’টি ফ্লাইট চালাবে এমিরেটস। আগামী ১৪ ডিসেম্বর থেকে দুবাই-ঢাকা-দুবাই রুটে প্রতিদিন দু’টি সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজ চলবে।

এয়ারলাইন্সটির একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে, সংযুক্ত আরব আমিরাতের বৃহত্তম বিমান সংস্থা এবং দেশটির রাষ্ট্রীয় পতাকাবাহী এই এয়ারলাইন্স ঢাকা থেকে সপ্তাহে ১৪টি ফ্লাইট পরিচালনা করবে। এখন ঢাকা রুটে সপ্তাহে ১১ টি ফ্লাইট চলাচল করছে।

এর ফলে বাংলাদেশ থেকে যাত্রীরা ভায়া দুবাই এমিরেটসের বৈশ্বিক নেটওয়ার্কভুক্ত ৯৫টির অধিক গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে আরও ভালো সংযোগ সুবিধা পাবেন।

Travelion – Mobile

emirates.com ওয়েবসাইট বা ট্রাভেল এজেন্টদের মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে।

আকাশ ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে ও তাদের নিরাপত্তা বিধানে এমিরেটস বেশ কয়েকটি উল্লেখ্যযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছে যার মধ্যে রয়েছে কোভিড-১৯ ও মাল্টি-রিস্ক ভ্রমণ বীমা, উদার বুকিং নীতি এবং ভ্রমণের প্রতিটি ধাপে স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা ব্যবস্থা।

বিশ্বের প্রথম এয়ারলাইন্স হিসেবে এমিরেটস তাদের গ্রাহকদের জন্য মাল্টি রিস্কা ভ্রমণ ও কোভিড-১৯ বীমা চালু করে। ১ ডিসেম্বর ২০২০ তারিখ থেকে ক্রয়কৃত সকল টিকিটের ক্ষেত্রে এ সুবিধা কার্যকর। কোভিড-১৯ মেডিকেল বীমা কভার ছাড়াও ব্যক্তিগত দুর্ঘটনা, শীতকালীন খেলাধুলা, ব্যক্তিগত জিনিসপত্র হারানো, আকাশ পথ বন্ধ হয়ে যাওয়ার কারণে অপ্রত্যাশিতভাবে ভ্রমণে বিঘ্ন ঘটা ইত্যাদি ক্ষেত্রে বীমা সুবিধা পাবেন যাত্রীরা।

যাত্রীদের জন্য উদার বুকিং নীতিও গ্রহণ এমিরেটস। ৩০ জুন ২০২১ বা তার পূর্বে ভ্রমণের জন্য টিকিট ক্রয় করলে গ্রাহকরা বিশেষ কিছু সুবিধা ভোগ করবেন, যেমন টিকিটের মেয়াদ ২ বছর পর্যন্ত বৃদ্ধি এবং ভ্রমণ তারিখ পরিবর্তনের সুযোগ।

ভ্রমণের প্রতিটি ধাপে যাত্রীদের নিরাপত্তা বিধানে অনেকগুলো কার্যক্রম পরিচালনা করছে এমিরেটস, যার মধ্যে রয়েছে যাত্রীদের সৌজন্যমূলক হাইজিন কিট প্রদান। www.emirates.com/yoursafety সাইটে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!