ঢাকা-যশোর রুটে দিনে পাঁচটি ফ্লাইট ইউএস-বাংলার

বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে আকাশপথে যাতায়াত দিন দিন বাড়ছে । একমাত্র গন্তব্য যশোর বিমানবন্দরের মাধ্যমে নিয়মিত যাতায়াত করছেন এই অঞ্চলের সাত জেলার যাত্রী। যাত্রী চাহিদার সাথে পালা দিয়ে অভ্যন্তরীণ এই রুটটিতে ফ্লাইট সংখ্যা বাড়াছে দেশীয় বিমানসংস্থাগুলো।

ক্রমবর্ধমান চাহিদাকে প্রাধান্য দিয়ে ঢাকা-যশোর-ঢাকা রুটে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে দেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মঙ্গলবার সংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন সকাল ৭টা ৪০ মিনিট, ৯টা ৪৫ মিনিট, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরের ফ্লাইট ছেড়ে যায়।

Travelion – Mobile

যশোর বিমানবন্দর থেকে প্রতিদিন সকাল ৮টা ৫০ মিনিট, ১০টা ৫৫ মিনিট, দুপুর ৩টা ১০ মিনিট, সন্ধ্যা ৬টা ৪০ মিনিট এবং ৭টা ৫৫ মিনিটে ফিরতি ফ্লাইট ঢাকায় রওনা দেয়।

বহরে নতুন যুক্ত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ ৪০০ উড়োজাহাজ দিয়ে ঢাকা-যশোর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

ঢাকা-যশোর রুটে ওয়ানওয়ে ভাড়া সকল ট্যাক্স ও সারচার্জসহ নূন্যতম ২,৬৯৯ টাক নির্ধারন করা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলার বহরে ১১টি উড়োজাহাজ রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ ৪০০ উড়োজাহাজ।

যশোর ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!