ডিসেম্বরে মাস্কাটে শ্রীলঙ্কান ইয়োহানির লাইভ পারফর্ম

'মানিকে ম্যাগে হিথে' খ্যাত

শ্রীলঙ্কান র‍্যাপস্টার ইয়োহানি ডি সিলভা ‘মানিকে মাগে হিথে’ সিংহলী গান গেয়েই মন জয় করেছেন এশিয়াসহ বিশ্ব সংগীতপ্রেমীদের। এই মিষ্টি মেয়ে এবার জয় করতে যাচ্ছেন ওমান। রাতারাতি তারকা বনে যাওয়া শ্রীলঙ্কার মিউজিক সেনসেশন ইয়োহানি এই শীতে রাজধানী মাস্কাটে দুটি ব্যাক-টু-ব্যাক শো করবেন।

ইয়োহানি এবং তার ব্যান্ড লুনু ১৬ ও ১৭ ডিসেম্বর মাস্কাটের আল ফালাজ হোটেলে অনুষ্ঠান করবে। নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে শোগুলির টিকিট বিক্রি শুরু হবে।

বিপিওএস গ্লোবাল দ্বারা উপস্থাপিত, শোগুলি মাস্কাটে লাইভ বিনোদন কার্যক্রমের পুনঃসূচনাকে চিহ্নিত করবে, কারণ দেশটি ধীরে ধীরে করোনা প্রোটোকলের সাথে নতুন বৈশ্বিক স্বাভাবিকতার দরজা খুলে দিচ্ছে।

YouTube video

Travelion – Mobile

ইয়োহানির উপস্থিতি, যিনি বর্তমানে মানিকে ম্যাগে হিথে-এর চার্ট-টপিং উপস্থাপনার মাধ্যমে স্পটলাইটে রয়েছেন, আশা করা হচ্ছে মাস্কাটে লাইভ মিউজিক সেগমেন্টে একটি পূর্ণতা দেবে।

ইউটিউবে ৩০ লাখেরও বেশি সাবস্ক্রাইবার এবং মানিকে ম্যাগে হিথে-এর ১৬ কোটি ৭০ লাখের ও বেশি ভিউ সহ, ইয়োহানি অল্প সময়ের মধ্যে বিশ্বব্যাপী আলোচিত হন।

তিনি এবং তার ব্যান্ডের প্রাণবন্ত, উত্তেজনাপূর্ণ এবং আকর্ষক কর্মক্ষমতা প্যাকেজে.পপ হিট, পপ এবং হিপ হপ থেকে সিংহল বাইলা সহ তাদের বিস্তৃত গানের ভাণ্ডার রয়েছে। ওমানের শোতে, ব্যান্ডটি ইংরেজি, হিন্দি, সিংহলী এবং তামিল গানগুলি পরিবেশন করবে।

YouTube video

২০২১ সালের মে মাসে ইউটিউবে প্রকাশের কয়েকদিনের মধ্যেই ইয়োহানির ‘মানিকে ম্যাগে হিথে’ একটি ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠে এবং বিভিন্ন শিল্পীর দ্বারা তেলেগু, তামিল, হিন্দি, পাঞ্জাবি, নেপালি, বাংলা, ভোজপুরি এবং মালয়ালমসহ বেশ কয়েকটি ভাষায় সংস্করণ তৈরি করা হয়।

“আমরা চাই এখানকার সংগীতপ্রেমীরা এই সুযোগটি গ্রহণ করুক এবং ইয়োহানি এবং তার ব্যান্ডের সাথে এই অনন্য মুহূর্তটি উদযাপন করুক। ওমানে তাদের অভিষেক পারফরম্যান্সের জন্য এবং নতুন স্বাভাবিকের অংশ হিসাবে তাদের এখানে হোস্ট করার সম্ভাবনায় আমরা আনন্দিত,” বলেছেন বিপিওএস গ্লোবালের সিইও ও এমডি আনসেলম পেরেরা।

YouTube video

ইউটিউবে ৩ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার এবং মানিকে ম্যাগে হিথে-এর ১৬৭ মিলিয়নেরও বেশি স্ট্রিম সহ, ইয়োহানি অল্প সময়ের মধ্যে বিশ্বব্যাপী আলোচিত হন। ঘতিনি এবং তার ব্যান্ড একটি প্রাণবন্ত, উত্তেজনাপূর্ণ এবং আকর্ষক কর্মক্ষমতা প্যাক. পপ হিট, র্যাপপ এবং হিপ হপ থেকে সিংহল বাইলা সহ তাদের বিস্তৃত গানের ভাণ্ডার রয়েছে। ওমানের শোতে, ব্যান্ডটি ইংরেজি, হিন্দি, সিংহলী এবং তামিল নম্বরগুলি পরিবেশন করবে।

YouTube video

মাস্কাটে দুটি অনুষ্ঠানের মধ্যে একটি হল নৈশভোজের নৃত্য এবং অন্যটি একটি সঙ্গীত কনসার্ট। টিকিট পাওয়া যাবে বিপিওএস গ্লোবাল, অফিস নং ৮৩, ৮ম তলা, সুপার প্লাজা, আজাইবা; এবং আল ফালাজ হোটেল, রুই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!