গ্রিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

গ্রিসে নানা আয়োজনে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশকে উন্নয়নশীল জাতিতে পরিণত করার রোল মডেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

রাজধানী এথেন্সের প্রাণকেন্দ্রে ‘মক্কা’ হোটেলে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

দলের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রিস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিয়া মিজান ও সিনিয়র সহ-সভাপতি শেখ আলামিন ।

Travelion – Mobile

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ কমিউনিটির প্রধান নির্বাচন কমিশনার খালেক মাতুব্বর, সিনিয়র সহ-সভাপতি আহসান উল্লাহ হাসান, গ্রিস আওয়ামী লীগের সাবেক সভাপতি রকিব মৃধা ও সাবেক সাধারণ সম্পাদক আলফা মিজান, কার্যনির্বাহী সদস্য বাচ্চু বেপারী, সহ-সভাপতি গোলাম কিবরিয়া বাবলু, সহ-সভাপতি নান্নু খালাসী, যুগ্ম-সাধারণ সম্পাদক রানা মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান রহিম, সাংগঠনিক সম্পাদক সোহেল হাওলাদার, মহিলা সম্পাদিকা মৌসুমী পারভীনসহ অনেকে।

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গ্রিস আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রানা মল্লিক।

আরও পড়তে পারেন : গ্রিসে অভিবাসনপ্রত্যশীদের জন্য নতুন ‘ডিজিটাল প্ল্যাটফর্ম’

বক্তারা শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

তারা বলেন, শেখ হাসিনা ধ্বংসস্তুপ থেকে উঠে এসে তার জীবনকে উৎসর্গ করেছেন বাংলাদেশের দুঃখী ও মেহনতি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। বঙ্গবন্ধু তথা ত্রিশ লাখ শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সব বাধা-বিপত্তি অতিক্রম করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আরও পড়তে পারেন : মন্দার বিশ্বে সাতটি অর্থনৈতিক আশ্চর্যের একটি ‘গ্রিস’

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে যুবলীগের আয়োজনে আরেকটি কেক কাটেন আহব্বায়ক কামরুল ইসলামসহ স্থানীয় নেতারা। এসময় অন্যদের মধ্যে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোরে পরিষদ গ্রিস শাখার সাধারণ সম্পাদক আতিক খান উপস্থিত ছিলেন।

আকাশযাত্রার ফেসবুক পেইজে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!