কাতারে জেলহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা-দোয়া মাহফিল

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতা স্মরণে ও ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষ্যে কাতারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার (৩ নভেম্বর) রাতে সিলেট বিভাগীয় আওয়ামী লীগ পরিবার-কাতারের উদ্যোগে দোহার স্থানীয় একটি রেস্তোরাঁয় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো. কপিল উদ্দিনের সভাপতিত্বে ও কাতার আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শুয়াইব আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর শাখার সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর শাখার সাবেক সভাপতি রাহাত তরফদার।

Travelion – Mobile

অনুষ্ঠানে বক্তব্য দেন সিলেট বিভাগীয় আওয়ামী লীগ পরিবারের সিনিয়র সহ সভাপতি মীর মশাররফ হোসেন নয়ন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী বাবু, বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি শফিকুল ইসলাম প্রধান, যুবলীগ কাতার শাখার সিনিয়র সহ সভাপতি কাজী আশরাফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল আহমদ পাটোয়ারী, খালেদ আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম জাহেদ, যুবলীগ নেতা জীবন রহমান, বাংলাদেশ ছাত্রলীগ কাতার শাখার সভাপতি ওমর ফারুক রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সায়মন আজাদ তালুকদার, যুবলীগ নেতা মাহের আলম, এহিয়া উল হক, কামাল সিদ্দিকী, শাহ্ বিল্লাল, কামিল সিদ্দিকী রাজা, মহিউদ্দিন রায়হানসহ আরও অনেকে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!