কাতারের জাতীয় দিবসের ক্রিকেটে রানার্স আপ বাংলাদেশ টিমের সম্মানি হস্তান্তর

কাতারের জাতীয় দিবস উপলক্ষে এশিয়ান টাউন স্টেডিয়ামে আয়োজিত কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশনের (QCA) ক্রিকেট টুর্নামেন্টে রানার্স আপ বাংলাদেশ টিমের সম্মানি হিসেবে ১৫ হাজার রিয়াল (প্রায় সাড়ে তিন লক্ষ টাকা) হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) স্থানীয় ওয়াকারা বৈশাখী রেস্তোঁরায় স্বাস্থ্যবিধি অনুসরণে আয়োজিত অনাম্বর অনুষ্ঠানে কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশনের দেয়া সম্মানি টিমের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারের মধ্যে সমানভাবে বিতরণ করা হয়।

বাংলাদেশ টিমের ম্যানেজার মোহাম্মদ আমিনুল ইসলাম ও কোচ বুলবুল আহমেদের উপস্থিতিতে খেলোয়াড়দের মধ্যে অর্থসন্মানি হস্তান্তর করেন বাংলাদেশ কমিউনিটি কাতারের (বিসিকিউ) সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, জ্যৈষ্ঠ কমিউনিটি নেতা বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী ও সৈয়দ আনা মিয়া এবং বিসিকিউ’র সম্পাদকমণ্ডলীর সদস্য নুর মোহাম্মদ (নুর)।

Travelion – Mobile

অর্থসন্মানি বুঝে পাওয়ায় কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশন (QCA) এবং কমিউনিটি নেতাদের প্রতি কৃতজ্ঞতা জানান বাংলাদেশ টিম কর্মকর্তারা।

তারা বলেন, অর্থসন্মানি অর্জন কোনসময় আমাদের খেলোয়াড়দের অভিলক্ষ্য ছিল না। সেদিন নিরতিশয় প্রতিযোগিতামূলক খেলার মাধ্যমে আমাদের জাতীয় পতাকাকে সমুন্নত রাখা একমাত্র লক্ষ্য ছিল এবং আমাদের প্রত্যাশা আগামীতে আমাদের খেলোয়াড়েরা দেশের জন্য, পতাকার জন্য বিদেশের মাটিতে প্রাণপণ দর্শনীয় ও উপভোগ্য ম্যাচ উপহার দেবেন। তবুও যেন “অর্থসন্মানিটা” আমাদের কাছে এক প্রকার প্রশংসার নিদর্শন।”

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!