কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণ করল কাতার প্রবাসীরা

রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিলের আয়োজন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রবাসী ও বাংলাদেশ কমিউনিটি নেতারা।

মঙ্গলবার (১১ নভেম্বর) রাজধানী দোহার একটি রেস্তোরাঁয় বাংলাদেশের বিজয় দিবস এবং কাতারের জাতীয় দিবসের প্রস্তুতি সভায় ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় দোয়া মাহফিলের আয়োজন করা।

বাংলাদেশ কমিউনিটি সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলাল, বাংলাদেশ ফোরামের সভাপতি ইফতেখার আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, প্রকৌশলী আলিম উদ্দিন, শাহজাহান সাজু, অধ্যাপক আমিনুল হক, নুরুল আলম, আবিদুর রহমান ফারুক, আমিনুল ইসলাম, মাহাবুব আলম বাবু, রাজ রাজীব, আহমেদ মালেক, মনসুর উল্লাহ রাশেদ, এম এম নূরু, মুস্তাক আহমেদসহ কমিউনিটির বিশিষ্টগণ ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

 ট্রেন দুর্ঘটনায় নিহতদের  রুহের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়
ট্রেন দুর্ঘটনায় নিহতদের রুহের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়

দোয়া মাহফিলে ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের রুহের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। মাহফিল পরিচালনা করেন মাওলানা মোতাছিম বিল্লাহ।

Travelion – Mobile

সভায় আগামী ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয় দিবস ও ১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস জাকজমকের সাথে উদযাপনের জন্য সিদ্ধান্ত নেওয়া হয়। এ উপলক্ষে বেশ কিছু কর্মসূচিও নেওয়া হয়।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!