ওমানে লুলু গ্রুপের পরিচালক অনন্ত এভির ‘এক্সিলেন্স ইন লিডারশিপ’ পদক জয়

লুলু গ্রুপ ইন্টারন্যাশনালের পরিচালক (ওমান ও ইন্ডিয়া) অনন্ত এভি ‘টাস বিজনেস অ্যাওয়ার্ড’-এর দ্বিতীয় সংস্করণে মর্যাদাপূর্ণ ‘এক্সিলেন্স ইন লিডারশিপ’ পদক অর্জন করেছেন।

গত ১০ ডিসেম্বর ওমানের রাজধানী মাস্কাটের ডব্লিউ হোটেলে অনুষ্ঠিত দ্য অ্যারাবিয়ান স্টোরিজ কনক্লেভে প্রধান অতিথি মাস্কাটের গভর্নর সাইয়িদ সৌদ বিন হিলাল আল বুসাইদি তার হাতে পদক তুলে দেন।

ওমানভিত্তিক মূলধারার সংবাদমাধ্যম দ্য অ্যারাবিয়ান স্টোরিজ প্রবর্তিত ‘এক্সিলেন্স ইন লিডারশিপ’ পুরস্কার, এমন ব্যক্তিদের স্বীকৃতি দেয় যারা তাদের নিজ নিজ শিল্পের উপর গভীর প্রভাব ফেলে ব্যতিক্রমী নেতৃত্বের গুণাবলী এবং কৌশলগত বৃদ্ধির দৃষ্টিভঙ্গি প্রদর্শন করেছেন। টেকসই বৃদ্ধি এবং সাফল্যের দিকে পরিচালিত সংগঠনগুলিতে কার্যকর নেতৃত্বের প্রতি শ্রদ্ধা জানাতে এ পুরস্কার প্রবর্তন করে দ্য অ্যারাবিয়ান স্টোরিজ।

Travelion – Mobile

বিশ্বব্যাপী কৌশলগত অবস্থানে সফল ব্যবসায়িক সংস্থাগুলির সঙ্গে একটি গ্লোবাল গ্রুপ লুলু গ্রুপ ইন্টারন্যাশনালের সাফল্য এবং বৃদ্ধিতে অনন্তের অসামান্য অবদানকে প্রতিফলিত করে।

লুলু গ্রুপের পরিচালক অনন্ত এভির হাতে পদক তুলে দেন  মাস্কাটের গভর্নর সাইয়িদ সৌদ বিন হিলাল আল বুসাইদি। ছবি সৌজন্যে দ্য অ্যারাবিয়ান স্টোরিজ
লুলু গ্রুপের পরিচালক অনন্ত এভির হাতে পদক তুলে দেন মাস্কাটের গভর্নর সাইয়িদ সৌদ বিন হিলাল আল বুসাইদি। ছবি সৌজন্যে দ্য অ্যারাবিয়ান স্টোরিজ

অনন্ত এভি, তার গতিশীল নেতৃত্বের শৈলী এবং দূরদর্শী পদ্ধতির জন্য পরিচিত, লুলু গ্রুপ ইন্টারন্যাশনালকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

তার নির্দেশনায়, গ্রুপটি ওমান এবং অঞ্চলে তার পদচিহ্ন প্রসারিত করেছে এবং তার ব্যবসায়িক পোর্টফোলিওকে বৈচিত্র্যময় করেছে।

অ্যারাবিয়ান স্টোরিজ কনক্লেভ অনন্তের নেতৃত্বের দক্ষতাকে স্বীকৃতি দেওয়ার জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম প্রদান করেছে।

লুলু গ্রুপ ইন্টারন্যাশনাল হল বিশ্বব্যাপী কৌশলগত অবস্থানে সফল ব্যবসায়িক সংস্থাগুলির সাথে একটি অত্যন্ত বৈচিত্র্যময় শিল্পহ গোষ্ঠি। প্রশংসিত ব্যবসায়িক স্বপ্নদর্শী ইউসুফ আলী এম. এ দ্বারা প্রতিষ্ঠিত,লুলু গ্রুপ ৮ বিলিয়ন মার্কিন ডলারের বার্ষিক টার্নওভার এবং ৬৫ হাজারেরও বেশি কর্মিশক্তিসহ উপসাগরীয় অঞ্চলের অর্থনৈতিক অবস্থানে একটি গুরুত্বপূর্ণ অবদানকারী হয়ে উঠেছে।

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সদর দফতর, এটি একটি আন্তর্জাতিক ব্যবসায়িক পোর্টফোলিওর একটি বিশ্ব-বিখ্যাত পরিচালনকারী যা হাইপারমার্কেট অপারেশন থেকে শুরু করে শপিং মল উন্নয়ন, পণ্যের উত্পাদন ও বিতরণ, শিপিং, আমদানি ও রপ্তানি, বাণিজ্য, মানি একচেঞ্জ, তথ্য প্রযুক্তি, ভ্রমণ ও পর্যটন, শিক্ষা এবং রিয়েল এস্টেট পর্যন্ত বিস্তৃত।

লুলু গ্রুপ প্রধানত মধ্যপ্রাচ্য, এশিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউরোপ জুড়ে অবস্থিত ২৩ টি দেশে কাজ করে। ওমান, সংযুক্ত আরব আমিরাত, ভারত, সৌদি আরব, বাহরাইন, কুয়েত, মিশর, মালয়েশিয়া এবং ইন্দোনেশিয়ার খুচরা দোকান; ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ, মধ্যপ্রাচ্যের দেশ এবং ফিলিপাইনে অবস্থিত ডিস্ট্রিবিউশন কোম্পানি এবং তুরস্ক এবং ভিয়েতনামে আরও বেশি ট্রেডিং অফিস বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!