ওমানে রাত্রিকালীন ব্যণিজ্যিক কার্যক্রম বন্ধ ৩ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি

ওমানের ব্যণিজ্যিক কার্যক্রমের রাত্রিকালীন বন্ধের মেয়াদ আগমী ৩ এপ্রিল শনিবার পর্যন্ত বাড়ানো হয়েছে। ব্যক্তি ও সমাজকে সুরক্ষিত করার প্রচেষ্টা এবং মৃত্যুর চূড়ান্ত ঝুঁকির মোকাবিলা মাধ্যমে কোভিড-১৯ প্রতিরোধে সুপ্রিম কমিটি এই সিদ্ধান্তসহ বেশ কয়েকটি পদক্ষেপ নিয়েছে।

প্রতিদিন রাত ৮ থেতে ভোর ৫ টা সকল বানিজ্যিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে জ্বালানী স্টেশন, স্বাস্থ্য প্রতিষ্ঠান এবং বেসরকারি ফার্মেসি, জ্বালানী স্টেশনগুলিতে অবস্থিত টায়ার বিক্রয় ও মেরামতের জন্য দোকান, পণ্যদ্রব্য চলাচল, পরিবহন, লোডিং এবং আনলোডিং এবংরেস্তোঁরা, ক্যাফে, মোবাইল ক্যাফেটেরিয়া এবং লাইসেন্সপ্রাপ্ত রাস্তার বিক্রেতাদের কাছ থেকে খাবারের হোম ডেলিভারি চালি থাকবে।

একই সাথে, কমিটি পরবর্তী বিজ্ঞপ্তি না হওয়া পর্যন্ত শুক্রবার (১৯ মার্চ) রাত ১২ টা থেকে কার্গো ফ্লাইট বাদে যুক্তরাজ্য থেকে সমস্ত সরাসরি ফ্লাইট চলাচল নিষিদ্ধ করেছে।

Travelion – Mobile

এ ছাড়া কমিটি সিদ্ধান্ত ঘোষণা করেছে, ওমানের সকল রাজ্যের প্রশাসনিক এবং অন্যান্য সরকারী প্রতিষ্ঠানগুলিতে কর্মস্থলে আসতে হবে এমন কর্মচারীদের সংখ্যা রবিবার (২১) মার্চ থেকে ১ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত ৭০% এ নামিয়ে আনতে হবে।

একই সাথে সৈকত এবং অন্য কোথাও সমাবেশে সম্পূর্ণ নিষেধাজ্ঞা বজায় রেখে ‘স্বতন্ত্র’ ক্রীড়া অনুশীলনের জন্য সৈকতের ব্যবহারের অনুমতি দেওয়া হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!