ওমানে পুরো দোকানের পণ্য দুস্থ শিশুদের দান করল এক প্রবাসী

ওমানের ৪৯ তম জাতীয় দিবসের সম্মানে একজন প্রবাসী তাঁর দোকানের খেলাধুলার আইটেমের পুরো স্টক একটি দাতব্য সংস্থাকে দান করে দিয়েছেন। ‘আল রহমা’ নামের দাতব্য সংস্থাটি দুস্থ শিশু এবং অভাবী পরিবারদের সহায়তা করে থাকে।

এই প্রবাসী হলেন ৫০ বছর বয়সী নাজিব রেহমান। দক্ষিণ ভারতের কেরালা রাজ্যের বাসিন্দা। ৩০ বছর ধরে ওমানে আছেন। জাতীয় দিবসে স্মারক হিসেবেই আল রহমা দাতব্য প্রতিষ্ঠানের কাছে তুলে দেন দোকানের সব পণ্য, যার মূল্যে পাঁচ হাজার ওমানী রিয়াল।

দান করা পন্যের মধ্যে স্পোর্টস আইটেম, জুতা, পারফিউম, ট্র্যাক স্যুটসহ নানা ধরনের খেলাধূলা র পণ্য রয়েছে।

Travelion – Mobile

এ বিষয়ে স্থানীয় সংবাদমাধ্যমকে নাজিব রেহমান বলেন,“মাস্কাটের ওসি সেন্টারে আমার আরও দুটি দোকান রয়েছে। পুরো স্টক দান করা দোকানটি নিয়ে আমার নতুন পরিকল্পনা রয়েছে। আমি ভাবলাম দোকানের পুরো পন্য আমি কী কাজে লাগাবো বা কাকে দান করব। এ নিয়ে সামাজিক উন্নয়ন মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করলে তারা আমাকে আল রহমা দাতব্য সংস্থার দিকে এগিয়ে দেয়।’

“আমি খুশি যে এই দাতব্য প্সংস্থার সাথে যুক্ত শিশুরা জার্সি, বুট, ফুটবল, ব্যাডমিন্টন র‌্যাকেটসহ সকল সামগ্রী দিয়ে খেলাধূলা উপভোগ করতে পারবে”, যোগ করেন নাজিব রেহমান।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটি ও সংগঠনের নানান খবর, ভ্রমণ, আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!