উড়োজাহাজের ভেতর উড়ন্ত কবুতরের দাপট, ভিডিও ভাইরাল

শুক্রবার (২৮ শে ফেব্রুয়ারি) ভারতীয় লা-কস্ট বিমানসংস্থা গোএয়ারের আহমেদাবাদ-জয়পুর রুটের জি-৮৭০২ ফ্লাইটটি একটি আকর্ষণীয় ইভেন্ট দিয়ে শুরু হয়েছিল। সকল যাত্রী আসন গ্রহণ করার অল্পক্ষণের পরে, হঠাৎ আবির্ভাব ঘটে নতুন দুই’যাত্রী’র । আসলে তারা ছিল দুটি কবুতর, কেবিন ভেতরেই উড়াউড়িতে দাপট দেখিয়েছিল, যাতে বাড়তি বিনোদন পেয়েছিল উপস্থিত যাত্রীরা।

যাত্রীরা উড়োজাহাজের মধ্য উড়ন্ত দুইটি কবুতরকে খুঁজে পাওয়ার পরে গোএয়ারের ফ্লাইটটি কিছুটা আকর্ষণীয় হয়ে ওঠে। এর ফলে উড়াল বিলম্বিত হলেও ‘অযাচিত যাত্রীদের’ শেষ পর্যন্ত অফলোড করা হয়েছিল। স্বাভাবিকভাবেই উড়াল দিয়েছিল ফ্লাইটটি। তবে অনবোর্ড কবুতর দাপটে প্রায় ৩০ মিনিট দেরিতে জয়পুর পৌঁছে গো-এয়ার ফ্লাইট।

এনডিটিভির খবরে বলা হয়, কবুতর দু’টোর এমন কীর্তি দেখে কেবিন জুড়ে তখন হাসির রোল। কোনও যাত্রীকে দেখা যায় ছবি তুলতে। কেউ আবার ব্যস্ত ভিডিও করতে। একজন যাত্রী আবার উৎসাহী হয়ে একটা কবুতরকে ধরতে গিয়ে ব্যর্থ হয়েছিলেন। তাই তিনি সাহায্য চান কেবিন ক্রুদেরদের।

Travelion – Mobile


ফ্লাইটের ভিতর থেকে তোলা একটা ভিডিওতে দেখা গিয়েছে, উড়োজাহাজ টেকঅফের জন্য যখন প্রস্তুতি নিচ্ছে, ঠিক তখনই কেবিনে ঢুকে পড়ে দু’টো কবুতর। উড়োজাহাজের একপ্রান্ত থেকে ওপর প্রান্তে উড়তে থাকে যুগল।

অবশেষে, দীর্ঘ প্রচেষ্টার পর ওই দুটি কবুতরকে বাইরে বের করতে সমর্থ হন বিমানকর্মীরা। এরপরেই আহমেদাবাদ ছেড়ে জয়পুরের উদ্দেশে রওয়ানা দেয় ওই ফ্লাইট।


এই ঘটনায় দুঃখপ্রকাশ করে গো-এয়ার জানিয়েছে, অসুবিধার জন্য দুঃখিত। সূচি মেনেই বিকেল ৫টায় বিমান উড়ে গিয়েছে । তবে বিমানবন্দরকে বলব, এই ধরণের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সেটা নিশ্চিত করতে।

যাত্রীদের দাবি,”গো-এয়ার দাবি করলেও, আধঘণ্টা বাদে জয়পুরে পৌঁছেছে সেই বিমান। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের জায়গায় পৌনে ৭টা নাগাদ গন্তব্যে পৌঁছয় জি-৮৭০২।

উড়োজাহাজের বাইরে বড় পাখির সঙ্গে সংঘর্ষে দুঘর্টনা- জরুরী অবতরণ হর হামেশাই ঘটে থাকলেও এযাবৎকাল কেবিনে ঢুকে পাখির এমন উৎপাত দেখা যায়নি।

স্বল্প খরচের গোএয়ারের এই ফ্লাইটটি যাত্রীর জন্য এটি একটি স্মরণীয় আকাশযাত্রা হবে। অন্তত এই বিনোদন ছিল নিখরচায়!

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!