ইতালিতে মহিলা পুলিশকে ধর্ষণ, বাংলাদেশি গ্রেপ্তার

ইতালির নাপোলিতে এক মহিলা পুলিশকে ধর্ষণ খুনের ও চেষ্টার অভিযোগে ২৩ বছর বয়সী এক বাংলাদেশি যুবককে গ্রেফতার করা হয়েছে।

ওই মহিলা পুলিশ মধ্যরাতে ডিউটি শেষ করে বাসায় যাওয়ার সময় বাংলাদেশি যুবকের হামলার শিকর হন। বাংলাদেশি তাকে প্রথমে মাথায় পাথর দিয়ে আঘাত করে, পরে জোরপূর্বক ধর্ষণ করেন।

বাংলাদেশি যুবক পুলিশের কাছে তার অপরাধ স্বীকার করেছেন। তার নাম-পরিচয় প্রকাশ করা হয় নি। তবে তিনি অনিবন্ধিত বা অবৈধ বলে নাপোলি পুলিশ জানিয়েছে।

Travelion – Mobile

ইতালির সংবাদমাধ্যমগুলো খবর থেকে জানা যায়, বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে বন্দরের পিসাকানে গেটের ভিতরে পার্কিং লটের কাছে এ ঘটনা ঘটে।

>ইতালির সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

ভুক্তভোগী নারী পুলিশ সদস্যর সাক্ষ্য এবং পুলিশের তাৎক্ষণিক তদন্ত থেকে উঠে আসে, থানায় রাতের শিফটর ডিউটি শেষ করে ভুক্তভোগী বন্দরের দিকে যাচ্ছিলেন, যেখানে সংরক্ষিত এলাকায় তিনি গাড়ি পার্ক করেছিলেন।

থানা থেকে বের হওয়ার পর থেকে নির্যাতিতা পুলিশ সদস্যকে অনুসরণ করেন ওই বাংলাদেশি যুবক।

এক পর্যায়েে অর্তকির্তে তার উপর হামলা চালায় বাংলাদেশি যুবক। তারপর জোরপূবর্ক ধর্ষণ করে । এসময় তাকে শ্বাসরোধ করার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ।

নারী পুলিশ সদস্যর কাছে তার পরিষেবার অস্ত্রও ছিল, তবে আত্মরক্ষা করার সময় পাননি, কারণ আক্রমণকারী তাকে পাথর দিয়ে দ্রুত আঘাত করে মাটিতে ফেলে দেয়।

আরও পড়তে পারেন :ইতালিতে বিশ্ব সম্মেলনে বাংলাদেশের সাফল্য-অর্জন তুলে ধরলেন স্বাস্থ্যমন্ত্রী

মহিলার দ্বারা সহকর্মীদের কাছে সংকেত (অ্যালার্ম) যাওয়ার পরে, পুলিশ সদর দফতরের সাধারণ প্রতিরোধ অফিস থেকে অসংখ্য গাড়ি সক্রিয় করা হয়। যার মধ্যে একটি ডুওমোর মাধ্যমে আক্রমণকারী বাংলাদেশি যুবককে ট্র্যাক করে এবং অবরুদ্ধ করা হয়।

খুনের চেষ্টা এবং যৌন সহিংসতার জন্য নেপলস পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

নির্যাতনের শিকার নারী পুলিশ সদস্যকে নেপলসের কার্ডারেলি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং আজ সকালে তাকে ছেড়ে দেওয়া হয়েছিল।

>ইতালির সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!