আমিরাতে লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি গাড়িচালক

সংযুক্ত আরব আমিরাতে কর্মরত এক প্রবাসী বাংলাদেশি লটারিতে ১০ লাখ দিহরাম জিতেছেন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা।

দেশটির রাস আল খাইমায় বসবাসরত ৫৬ বছর বয়সী মোহাম্মদ আমিরাতে ব্যক্তিগত গাড়িচালক হিসেবে কাজ করেন।

খালিজ টাইমস বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে, আবুধাবিভিত্তিক বিগ টিকিটের সাপ্তাহিক ইলেকট্রনিক ড্রতে প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ ১ মিলিয়ন দিহরামের লটারি জিতেছেন। মোহাম্মদ, এক বছর ধরে টিকিট কেনার পর ভাগ্যবান হয়েছেন।

Travelion – Mobile

বন্ধুদের কথা শুনে গত এক বছর ধরে বিগ টিকিটের লটারি কিনছেন তিনি। এক বছরের মধ্যেই কপাল খুলল তার। মুহূর্তের মধ্যেই তিনি কোটিপতি হয়ে গেছেন।

গাড়িচালক হিসেবে কাজ করার সময়, তিনি তার বন্ধুদের কাছ থেকে বিগ টিকিটের কথা শুনেছিলেন। দলগতভাবে তারা প্রতি মাসেই টিকিট কিনেন।

“আমরা ১৯ জনের একটি দল। আমরা এখন এক বছর ধরে প্রতি মাসে বিগ টিকেট কিনছি। এই তৃতীয়বার আমি আমার নামে টিকিট কিনলাম।

মোহাম্মদ বিশেষ অফারের সময় টিকিট কিনেছিলেন এবং সেটিতে বড় পুরস্কার জিতেছেন।

লটারি জেতার পর মোহাম্মদ বলেছেন, আমরা বিশেষ অফারে— দুটি কিনলে দুটি ফ্রিতে— চারটি টিকিট কিনেছিলাম। আমি দুটি টিকেট সিলেক্ট করেছিলাম। আর আমার বন্ধু দুটি টিকেট সিলেক্ট করেছিল। যে টিকিটটি বিজয়ী হয়েছে সেটি আমি বেছে নিয়েছিলাম। আমাদের এই জয়ের জন্য আমি অনেক খুশি।

এই অর্থ দিয়ে কী করবেন? এমন প্রশ্ন করা হয় মোহাম্মদের কাছে। জবাবে তিনি বলেন, আমি এখনো জানি না। আমি আমার পুরস্কার বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করব। আর আমার নগদ অর্থ দিয়ে, বাংলাদেশে আমার সন্তানদের জন্য হয়ত একটি নতুন বাড়ি কিনব।

এই পুরো ডিসেম্বর মাস জুড়ে, যে কেউ টিকিট কিনবেন পরবর্তী লাইভ ড্র-তে ২ কোটি ‌দিহরাম ব্যাগ করার সুযোগ পাবেন। বিগ টিকিটের গ্রাহকরাও স্বয়ংক্রিয়ভাবে সাপ্তাহিক ইলেকট্রনিক ড্রতে প্রবেশ করবেন, যেখানে একজন গ্রাহক প্রতি সপ্তাহে ১০ লাখ দিহরাম জিততে পারবেন।

আয়োজকরা ঘোষণা করেছেন যে, নতুন লাইভ ড্র ৩১ ডিসেম্বর দুপুর ২ টায়অনুষ্ঠতি হবে।

“একটি নতুন বছরে প্রবেশ করার আগে আমরা অংশগ্রহণকারীদের বড় জয়ের সুযোগ দিচ্ছি,” আয়োজকরা বলেছেন।

৩১ ডিসেম্বরের লাইভ ড্রতে মোট ১৩ জন বিজয়ী দেখা যাবে। ২ কোটি ‌দিহরামরে একটি গ্র্যান্ড প্রাইজ ছাড়াও, আরও ১০ টি নগদ পুরস্কার থাকবে। উপরন্তু, সেখানে দুটি স্বপ্নের গাড়ি বিজয়ী হবেন যারা একটি বিলাসবহুল বিএমডব্লিউ 430I এবং একটি স্টাইলিশ রেঞ্জ রোভাররে মালিক হবেন।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!