আমিরাতে দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই প্রবাসী বাংলাদেশি

সংযুক্ত আরব আমিরাতে আলাদা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা। এর মধ্যে একজন বিমানবন্দর কার্গোর কর্মকর্তা এবং অন্যজন প্রকৌশলী।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুবাই শহরে দুর্ঘটনায় নিহত হন প্রবাসী আরিফ রাজ আজাদ (৩৫) এবং রোববার (২৭ অক্টোবর) ফুজাইরায় শহরে দুর্ঘটনায় প্রাণ হারান প্রবাসী আব্দুল জব্বার (৩৫)। দুজনেই পরিবার নিয়ে প্রবাসে থাকতেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দুবাইয়ের কার্গো ভিলেজের পার্কিং লটের তৃতীয় তলায় নিজের গাড়ি পার্ক করতে যান আরিফ রাজ আজাদ। গাড়ি রিভার্স করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে গাড়িসহ নিচে পড়ে যান আজাদ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Travelion – Mobile

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী গ্রামের সন্তান আরিফ আজাদ দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে ‘কার্গো ভিলেজ’ বিভাগে কাজ করতেন। তিনি দুবাই শহরেপরিবার নিয়ে থাকতেন। তার স্ত্রী ও একমাত্র ছেলে ছুটি কাটাতে বাংলাদেশে আছেন। শুক্রবার তাদের দুবাই ফেরার কথা।

অন্যদিকে, রোববার সকালে দেশটির ফুজাইরায় শহরে গাড়ি চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে দুর্ঘটনায় পড়ে আব্দুল জব্বারের গাড়ি। ঘটনস্থালেই প্রাণ হারান তিনি।

পেশায় প্রকৌশলী আব্দুল জব্বার টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার সন্তান। জীবিকার তাগিদে ৯ বছর আগে তিনি আরব আমিরাতে পাড়ি জমান। দিব্বায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তার মাত্র এক মাস বয়সের একটি সন্তান আছে।

নিহতের বন্ধু প্রকৌশলী আব্দুল মতিন জানান, কিছু দিন আগে দেশে এক সড়ক দুর্ঘটনায় আব্দুল জব্বারের বাবার মৃত্যু হয়েছে। আমিরাতে বেশ কিছু দিন ধরে ছেলের অসুস্থতা নিয়ে মানসিক দুশ্চিন্তায় ছিলেন তিনি।

‘আব্দুল জব্বারের মরদেহ দিব্বা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দেশে পাঠানো হবে। দ্রুত দশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে’,জানান প্রকৌশলী মতিন।

ভিডিও দেখুন

দুবাইয়ে তিন তলা থেকে গাড়িসহ নিচে পড়ে নিহত প্রবাসী বাংলাদেশি (ভিডিও)

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতে দুবাই শহরে দুর্ঘটনায় নিহত হন প্রবাসী আরিফ রাজ আজাদ । সকাল ৮টার দিকে দুবাইয়ের কার্গো ভিলেজের পার্কিং লটের তৃতীয় তলায় নিজের গাড়ি পার্ক করতে যান আরিফ রাজ আজাদ। গাড়ি রিভার্স করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে গাড়িসহ নিচে পড়ে যান আজাদ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী গ্রামের সন্তান আরিফ আজাদ দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে ‘কার্গো ভিলেজ’ বিভাগে কাজ করতেন। তিনি দুবাই শহরেপরিবার নিয়ে থাকতেন। তার স্ত্রী ও একমাত্র ছেলে ছুটি কাটাতে বাংলাদেশে আছেন। শুক্রবার তাদের দুবাই ফেরার কথা।

Posted by AkashJatra on Friday, 1 November 2019

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!